বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

কাউন্সিলর প্রার্থীর কর্মীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর শহরের ঘোপ বেলতলা বউবাজার এলাকায় পারভেজ (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুজনকে হেফাজতে নিয়েছে। জড়িতদের ধরতে অভিযানও শুরু করেছে পুলিশ। নিহত পারভেজ সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের তোতা মিয়ার ছেলে। ঘোপ এলাকার কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সোহাগের ঘনিষ্ঠ হওয়ায় পারভেজ কয়েকদিন ধরে সোহাগের পক্ষে এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। নিহতের স্বজনরা ও এলাকাবাসী জানান, কাউন্সিলর প্রার্থী সোহাগের পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে মঙ্গলবার সন্ধ্যার দিকে বউবাজার এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন পারভেজ। এসময় সেখানে থাকা চার যুবকের সঙ্গে পারভেজের কথা কাটাকাটি হয়।

এরই এক পর্যায়ে ওই চার যুবক ধারালো অস্ত্র দিয়ে পারভেজকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরই তিনি মারা যান। খবর পেয়ে পারভেজকে দেখতে যান কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সোহাগ। সেখানে পারভেজের রক্তাক্ত মরদেহ দেখে অচেতন হয়ে পড়েন তিনি। সাথে সাথে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ জানান, প্রচুর রক্তক্ষরণের কারণে পারভেজের মৃত্যু হয়েছে। খবর পেয়ে হাসপাতালে যান অতিরিক্ত পুলিশ সুপার সেখ সালাউদ্দিন শিকদার। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে তিনি ধারণা করছেন। তিনি বলেন, হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে হেফাজতে নেওয়া হয়েছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশ অভিযানও চালাচ্ছে।

সর্বশেষ খবর