রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে

-এনামুল হক শামীম

শরীয়তপুর ও চাঁদপুর প্রতিনিধি

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি নির্বাচন ও আন্দোলনে বারবার ব্যর্থ হয়ে দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা দেশের উন্নয়ন ও অগ্রগতি দেখতে পায় না। তারা এদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। গতকাল শরীয়তপুরের সখিপুরের দক্ষিণ তারাবুনিয়ার আফা মোল্যার বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিকে বিকালে এনামুল হক শামীম চাঁদপুর শহরের আলুরবাজার, ইশানবালা বাজার ও হরিনা ফেরিঘাটের ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেন। সেখানে ভাঙন থেকে রক্ষার জন্য অস্থায়ী প্রতিরক্ষা বাঁধ করার নির্দেশনা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন  আবদুল্লাহ আল মাহমুদ জামান, এস এম রেফাত জামিল, নাছিম উদ্দিন, জহিরুল হক প্রমুখ।

এনামুল হক শামীম বলেন, স্বাধীনতাবিরোধী পরজিত শক্তি আবার ষড়যন্ত্র শুরু করেছে। বঙ্গবন্ধুর ভাস্কর্য এদেশ থেকে উঠিয়ে দেওয়ার জন্য তারা চক্রান্ত করছে। শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড যাতে বাধাগ্রস্ত হয় তার জন্য তারা একের পর এক নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে সব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

সর্বশেষ খবর