মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

জমি লিখে না দেওয়ায় মাকে কুপিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

শরীয়তপুরের গোসাইরহাটে জমি লিখে না দেওয়ায় কুড়াল দিয়ে কুপিয়ে মাকে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলে আবদুল মালেককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর গ্রামের আবদুল মতিন খাঁর স্ত্রী আনোয়ারা বেগম (৬০) সন্ধ্যায় চা তৈরির জন্য রান্না ঘরে যাচ্ছিলেন। এ সময় ছেলে আবদুল মালেক কুঠার দিয়ে তার মাথায় কোপ দেয়। হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। গোসাইরহাট থানার ওসি মোল্লা সোহেব আলী বলেন, জমি লিখে না দেওয়ায় কুঠার দিয়ে মাকে হত্যা করে ছেলে। এদিকে, গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের এক দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে উপজেলার সফিপুর এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওই যুবকের নাম নওগাঁর পতœীতলা থানার গোয়ালিয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহানেওয়াজ (৩৩)।

পুলিশ জানায়, শাহানেওয়াজ সফিপুর মুক্তিযোদ্ধা গেট এলাকায় ভায়রার সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। রবিবার বিকালে বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন।

অপরদিকে, সফিপুর এলাকার আহসানউল্লার বহুতল ভবনের ষষ্ঠ তলা থেকে গতকাল সকালে আঞ্জুয়ারা (৪৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি দিনাজপুরের বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী।

এদিকে, নারায়ণগঞ্জের রূপগঞ্জে রিয়াদ হোসেন (২৭) নামের এক মোটরসাইকেল মেকানিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকালে উপজেলার তারাব পৌরসভার পূর্ব বরাব এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। রিয়াদ হোসেন ওই এলাকার জহিরুল ইসলামের ছেলে।

সর্বশেষ খবর