বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

বগুড়ায় আধিপত্য বিস্তার নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

গাজীপুরে দুই লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

বগুড়ায় আধিপত্য বিস্তারের জেরে কুপিয়ে হত্যা করা হয়েছে এক যুবককে। গাজীপুরে উদ্ধার করা হয়েছে দুজনের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির খবর- বগুড়ায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফোরকান (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি এলাকায় মাটি ও বালু ব্যবসা করতেন। ফোরকান শহরের ফুলতলা পুকুরপাড় এলাকার আবদুস সাত্তারের ছেলে। সোমবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে ফুলতলা রাস্তায় হামলার শিকার হন ফোরকান। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে তিনি মারা যান। ফোরকান হত্যাসহ একাধিক মামলার আসামি ছিলেন। এদিকে গাজীপুরে হাত-পা বাঁধা অবস্থায় মাটিতে পুঁতে রাখা অজ্ঞাত এক যুবকের লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। জিএমপির পূবাইল থানার ওসি নাজমুল হক জানান, দুপুর ১টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কড়মতলা এলাকায় সড়কের পাশে মাটির নিচে চাপা দেওয়া এক ব্যক্তির হাত দেখতে পান এলাকাবাসী। নিহতের পরনে লাল প্যান্ট এবং কালো ও বেগুনি রংয়ের গেঞ্জি ছিল। তার মুখে দাঁড়ি রয়েছে। এদিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা সরকারি আকাশি বনের ভিতর থেকে গতকাল মতিয়ার রহমান (২৫) এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মতিয়ার লালমনিরহাট সদর উপজেলার আবদুস ছালামের ছেলে।

এদিকে পুলিশ জানায়, বিকাল সাড়ে ৩টার দিকে ফোরকান বাড়ি থেকে বেরিয়ে সামনের সড়ক ধরে ফুলতলা বাজারের দিকে আসছিলেন। এ সময় কয়েকজন যুবক ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে সেখান থেকে পালিয়ে যায়। পরে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ফোরকানের ভাই ফয়সাল জানান, পূর্ব বিরোধের জের ধরেই তার ভাইয়ের ওপর হামলা হয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, সোমবার বিকালে ফুলতলা এলাকায় হামলায় ফোরকান গুরুতর আহত হন। তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যান। এ ঘটনায় তদন্ত চলছে এবং জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর