সোমবার, ১ মার্চ, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

পুলিশ পরিচয়ে ছিনতাই   

ভাঙ্গায় পুলিশ পরিচয়ে অভিনব কায়দায় রেশমা বেগম (৩৪) নামক এক নারীর ৯ আনা ওজনের স্বর্ণের চেইন, তিন আনা ওজনের কানের দুল, ৬০০ টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা পৌরসভার বিশ্বরোড মোড়ে।  রেশমা বেগম ভাঙ্গা পৌর সদরের বাসা থেকে ভাঙ্গার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের মিরাকান্দা গ্রামে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। এ ব্যাপারে ভাঙ্গা থানায় অভিযোগ করেছেন।

-ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

 ভারতীয় নাগরিক গ্রেফতার

বাংলাদেশে অবৈধভাবে প্রবেশ ও অবস্থান করায় ভারতের ত্রিপুরার এক নাগরিককে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। গ্রেফতারকৃতের নাম মানিক সরকার (৪০)। তিনি ভারতের দক্ষিণ ত্রিপুরার উত্তর কৃষ্ণপুরের ২, ৩ নম্বর টিলা রাধানগর এলাকার মনিন্দ্র সরকারের ছেলে।

-গাজীপুর প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

গাজীপুরের টঙ্গীতে ট্রেন কাটা পড়ে অজ্ঞাত (৩৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে টঙ্গী রেলস্টেশন এলাকায়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল দশটার সময় ওই ব্যক্তি রেললাইন পার হচ্ছিলেন। এ সময় টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেনে কাটা পড়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

-টঙ্গী (প্রতিনিধি) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর