মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ ০০:০০ টা

এক পলক

লোক ও কারুশিল্প মেলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গতকাল থেকে মাসব্যাপী লোক ও কারুশিল্প মেলা শুরু হয়েছে। সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি এ মেলার উদ্বোধন করেন। 

-সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

২০০ কক্ষ পুড়ে ছাই

গাজীপুরে কোনাবাড়িতে ১০টি কলোনির দুই শতাধিক কক্ষ ও মালামাল পুড়ে গেছে। দমকল বাহিনীর ছয়টি ইউনিটের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। রবিবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি বাইমাইল এলাকায় এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

-গাজীপুর প্রতিনিধি

অজ্ঞাত লাশ উদ্ধার

ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে থেকে গতকাল অজ্ঞাত (৬৩) ব্যক্তির লাশ উদ্ধার করেছে জিএমপি পুলিশ। জিএমপি সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, দুপুরে ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে পুলিশ লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে পাঠায়। তার পরনে কালো রঙের ট্রাউজার রয়েছে। -গাজীপুর প্রতিনিধি

টানেল নির্মাণের দাবি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় (সৈয়দপুর-মদনগঞ্জ) তৃতীয় শীতলক্ষ্যা সেতুর নিচে টানেল নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে ৪২ গ্রামের অধিবাসী। গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত সেতু এলাকায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। 

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর