রবিবার, ৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

বিএনপির ষড়যন্ত্রের জবাব দিতে হবে

-এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেছেন, ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপির জন্ম। তাদের ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ড থেমে নেই। স্বাধীনতার মাস, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দিতে হবে। গতকাল নড়িয়ার ফতেজঙ্গপুরের বাজনপাড়া স্কুলে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।  এনামুল হক শামীম বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডকে প্রতিরোধ ও প্রতিহত করতে হবে। এ ব্যাপারে দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকতে হবে। আর স্বাধীনতার আগে বঙ্গবন্ধু যা বলতেন, সাড়ে ৭ কোটি বাঙালি তাই শুনতেন।

তিনি হুকুম দিয়েছিলেন ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে, বাঙালি তাই করেছিলেন। বঙ্গবন্ধু এমন এক নেতা যিনি একটি রাজনৈতিক দল গঠন করে আন্দোলনের মধ্যে দিয়ে স্বাধীনতা অর্জন করেছেন। ৭ মার্চের সেই ভাষণ উজ্জীবনী শক্তি হিসেবে কাজ করছে।

তাইতো বিশ্বসভাও এই ভাষণকে স্বীকৃতি দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। এজন্য দলের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরও বক্তব্য রাখেন আব্দুল ওহাব বেপারী, আবুল কালাম আজাদ, দেলোয়ার হোসেন তালুকদার প্রমুখ ।

সর্বশেষ খবর