শিরোনাম
রবিবার, ৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

এক পলক

শিক্ষক গ্রেফতার

গাজীপুরে মাদরাসার শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে গতকাল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শিক্ষকের নাম আবদুল মমিন। তিনি টাঙ্গাইলের ভূয়াপুর থানার মুলার বয়রা এলাকার আবদুল আজিজের ছেলে ও গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন দক্ষিণ হাড়িনাল এলাকার আল-মাদরাসাতু লি-তাহ ফাজিল কোরআন মাদ্রাসার হেফজখানার শিক্ষক।

-গাজীপুর প্রতিনিধি

সন্ত্রাসবিরোধী সভা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গঠনে পঞ্চায়েত কমিটির আলোচনা সভা হয়েছে। মুক্তিনগর বটতলা এলাকায় ওয়ার্ড পঞ্চায়েত কমিটি ও বিট পুলিশিংয়ের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক শাহজালাল বাদলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

জাল স্লিপে গ্যাস উত্তোলন

সিরাজগঞ্জ জেলা পুলিশের ওসি এবং মোটরযান শাখার সিলমোহর ও স্বাক্ষর জাল করে স্লিপ দিয়ে গ্যাস পাম্প থেকে যানবাহনে গ্যাস উত্তোলন চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে পুলিশ সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজার থেকে

তাদের আটক করে।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

ভারতীয় চাল জব্দ

নেত্রকোনায় ভারতীয় সীমান্ত এলাকা থেকে ৮ লাখ ৯২ হাজার টাকা মূল্যের ভারতীয় চাল, চিনি ও অ্যাংকর বুট জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত ৩ ও ৫ মার্চ বিজিবির-৩১ নেত্রকোনা ব্যাটালিয়নের পৃথক তিনটি অভিযানে এগুলো জব্দ করা হয়।

-নেত্রকোনা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর