বুধবার, ১০ মার্চ, ২০২১ ০০:০০ টা

এক পলক

প্রাণনাশের হুমকি

ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এসএম সফিকুল ইসলাম সেলিম নামে এক ঠিকাদারের বিরুদ্ধে। উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে গতকাল এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় জিডি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত ঠিকাদার এসএম সফিকুল ইসলাম বলেন, ‘আমি উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছে কাজের জামানতের বিলের জন্য গিয়ে বিলে স্বাক্ষর করে দিতে বলি। তাকে কোনো হুমকি দেইনি।’ -ভালুকা প্রতিনিধি

গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুরে ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং দুজনকে এক লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিতাস গ্যাস গাজীপুর অফিস এবং গাজীপুর জেলা প্রশাসন গতকাল যৌথ অভিযান চালায়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অর্থদন্ড পাওয়া দুজন হলেন- দক্ষিণ খাইলকুর এলাকার ইব্রাহিম খলিল ও কবীর হোসেন।

-গাজীপুর প্রতিনিধি

আলোচনা সভা

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল বঙ্গবন্ধু স্মরণে আলোচনা সভা হয়েছে। বিশনন্দী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি। প্রধান বক্তা ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

-আড়াইহাজার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর