শনিবার, ১৩ মার্চ, ২০২১ ০০:০০ টা

শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে

-মির্জা আজম এমপি

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২ বছর আগে যে স্বপ্ন দেখিয়ে ছিলেন        আজ সেই স্বপ্ন একের-পর এক বাস্তবায়ন হচ্ছে।

দরিদ্র দেশ আজ উন্নয়নশীল দেশে এসে দাঁড়িয়েছে। গ্রাম আজ শহরে পরিণত হয়েছে। শতভাগ বিদ্যুৎ চলে গেছে প্রতিটি গ্রামে।  সেই সঙ্গে সড়ক ও মহাসড়কের ব্যাপক            উন্নয়ন হয়েছে। আরও উন্নয়ন চলমান আছে।

মির্জা আজম বলেন, দেশের চলমান উন্ন্য়ন সম্ভব হচ্ছে দীর্ঘ সময় ক্ষমতায় থাকার কারণে। আপনারা শেখ হাসিনার প্রতি বিশ্বাস রাখুন। তার হাতকে শক্তিশালী করুন। তবেই দেশের উন্নয়ন করে আমেরিকার কাতারে পৌঁছতে পারব। গতকাল সকালে জামালপুরের মাদারগঞ্জ হাওয়াই রোড মির্জা মোস্তফা চত্বর তাহসিন কমপ্লেক্স উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মির্জা জিল্লুর রহমান শিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভা।

 আরও বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফি সালে গেন্দা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাবু অরুন কুমার সাহা, উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর, দৌলতুজ্জামান দুলাল প্রমুখ।

সর্বশেষ খবর