বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

সড়কে নারীসহ চারজন নিহত

প্রতিদিন ডেস্ক

সড়কে নারীসহ চারজন নিহত

বগুড়া, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ চারজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : গতকাল সকালে শহরের স্টেশন রোড এলাকায় বাসচাপায় অজ্ঞাত (৩৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। সদর থানার এসআই শরিফুল জানান, সকালে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় তার মাথা এবং মুখ বিকৃতি হয়ে যাওয়ায় স্থানীয়রা তাকে চিনতে পারেনি। নিহতের পরনে সাদা চেকশার্ট, কপি রঙের প্যান্ট ও পায়ে রানিং কেডস ছিল। নওগাঁ : পতœীতলায় ভটভটির মেশিনে গলার চাদর পেঁচিয়ে চালক এনামুল হক বকুল (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার কাশিপুর-ঠুকনিপাড়া সড়কের কারিগরি ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি ধামইরহাটের সিলিমপুর গ্রামে।

চাঁপাইনবাবগঞ্জ : শিবগঞ্জের মনাকষা-সাহাপাড়া সড়কের গোপালপুরে গতকাল সকালে ট্রলিচাপায় তোবজুল হোসেন (৬৫) নামে এক বৃদ্ধ অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। নিহতের বাড়ি উপজেলার ভবানীপুর কামাতপাড়া গ্রামে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। সিরাজগঞ্জ : বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের নলকা ব্রিজের ওপর গতকাল দুপুরে ট্রাকচাপায় সোহাগী বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। পুলিশ ট্রাকটি জব্দ ও চালককে আটক করেছে। নিহত সোহাগী সলঙ্গা থানার সলঙ্গা গ্রামের সোবহান সেখের স্ত্রী।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর