শনিবার, ১০ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ৪

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ৪

সিরাজগঞ্জ, চট্টগ্রাম ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষকসহ চারজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : সদর উপজেলার চন্ডীদাসগাতী বাজার এলাকায় গতকাল বিকালে বালুবোঝাই ট্রাকের চাপায় আনোয়ার হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি চন্ডীদাসগাতী গ্রামের জমশেদ আলীর ছেলে ও বহুতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এদিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের চান্দাইকোনায় অজ্ঞাত গাড়িচাপায় সোহাগ আকন্দ (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সোহাগ রায়গঞ্জের ধানগড়া মহল্লার দুলাল আকন্দের ছেলে।

চট্টগ্রাম : নগরীতে সিএনজির ধাক্কায় আরকান নামে এক শিশুর মৃত্যু হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে এম এ আজিজ স্টেডিয়াম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গতকাল সকালে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে আরকানকে একটি সিএনজি ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে চমেক হাসপাতালে নিয়ে যায়।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার ডাকলাপাড়ায় গতকাল ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী মারা গেছেন। আহত হয়েছেন আরও তিন যাত্রী। মৃত হানজালার (১৮) বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামে। আহতের মধ্যে দুজনকে ঢাকা পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর