শিরোনাম
শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

প্রধান আসামিসহ গ্রেফতার ৪

ছাত্রলীগ নেতার হাত-পা কর্তন

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রধান আসামিসহ গ্রেফতার ৪

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও মজিদা আদর্শ ডিগ্রি কলেজের প্রভাষক আতাউর রহমান মিন্টুর হাত-পা কর্তনের ২৭ দিন পর প্রধান আসামি মেহেদী হাসান বাঁধনসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার অন্যরা হলেন- রশিদ মিয়া, মাজহারুল ইসলাম মনোয়ার ও আল আমিন আহম্মেদ শুভ। পুলিশ সুপার কার্যালয়ে গতকাল প্রেস ব্রিফিংয়ে এসপি সৈয়দা জান্নাত আরা এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, গত ৯ এপ্রিল এই ঘটনায় জড়িত অভিযোগে আল আমিন আহম্মেদ শুভকে গ্রেফতার করা হয়। শুভ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ায় তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। শুভর কাছ থেকে অপর আসামিদের সম্পর্কে ধারণা পাওয়া যায়। এরপর পুলিশ অভিযানে নামে। চার আসামিদের মধ্যে বাঁধন ও আব্দুর রশিদ এজাহারভুক্ত। মাজহারুল ইসলাম মনোয়ার ও আল আমিন আহম্মেদ শুভ এজাহারভুক্ত না হলেও তদন্তে তাদের জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়। অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১৬ মার্চ আতাউর রহমান মিন্টুর ওপর সন্ত্রাসী হামলা হয়। হামলাকারীরা তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে এবং বাম হাত ও দুই পা কুপিয়ে জখম করে। ঘটনার দুই দিন পর ১৮ মার্চ মিন্টুর বাবা আলতাফ হোসেন বাদী হয়ে বাঁধনসহ ১১ জনের নামোল্লেখ ও ৪-৫ জনকে অজ্ঞাত করে রাজারহাট থানায় মামলা করেন।

সর্বশেষ খবর