বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে : ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, আত্মস্বার্থ, ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে সমাজকে এগিয়ে নিতে একসঙ্গে সবাইকে কাজ করতে হবে। সৃজনশীল-সৃষ্টিশীল মেধা-মননশীল নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পদাঙ্ক অনুসরণ করে সোনার বাংলা হিসেবে গড়ে উঠছে এ দেশ। মানুষের মৌলিক অধিকার বাস্তবায়নে কাজ করছে আওয়ামী লীগ সরকার। করোনাভাইরাসের প্রার্দুভাবে ক্ষতিগ্রস্তদের খাদ্য ও আর্থিক সহযোগিতা হাতে হাতে পৌঁছে দেওয়া হচ্ছে। বাঞ্ছারামপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রসাশক হায়াত-উদ্দ-দৌলা খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম, নুরুল ইসলাম, নাছির উদ্দিন সরোয়ার প্রমুখ।

-বাঞ্ছারামপুর প্রতিনিধি

 

হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে হাত-পা বাঁধা অজ্ঞাত এক যুবকের (২৭) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডাউটিয়া অর্গাজ ব্যাটারি কারখানার পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার ধামরাইয়ের ডাউটিয়া এলাকায় হাত-পা বাঁধা অজ্ঞাত এক যুবকের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে ধামরাই থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। তার পরনে প্যান্ট-শার্ট ছিল এবং মাথায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন ছিল। অনেকের ধারণা, অজ্ঞাত দুর্বৃত্তরা অন্য কোথাও হাত-পা বেঁধে হত্যার পর মঙ্গলবার রাতের যে কোনো সময় গাড়িযোগে ডাউটিয়া অর্গাজ ব্যাটারি কারখানার সামনে সড়কের পাশে তার লাশ ফেলে রেখে পালিয়ে গেছে। ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, নিহত যুবকের হত্যার রহস্য ও পরিচয় উদ্ঘাটনের চেষ্টা চলছে। এ ছাড়া লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে ধামরাই থানায় মামলা হয়েছে।

-ধামরাই (ঢাকা) প্রতিনিধি

 

মাদক ব্যবসার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমকে গত মঙ্গলবার গভীর রাতে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। পরে মাদক আইনে মামলা শেষে গতকাল দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, সম্প্রতি জাকির হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশি জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে জানায়, তার কাছে আরও  ইয়াবা ট্যাবলেট নিজ বাসায় রক্ষিত আছে। পরে টঙ্গী পূর্ব থানা পুলিশ জাকির হোসেনের বসতবাড়ি স্থানীয় হিমারদীঘি আমতলী কেরানীরটেক তার নিজ বসতঘরের আলমারি হতে আরও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে। ওই ইয়াবার চালান এবং মাদক সরবরাহ করার পেছনে রেজাউল জড়িত।   

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর