শুক্রবার, ৭ মে, ২০২১ ০০:০০ টা

ঈদের কেনাকাটা করতে গিয়ে সড়কে প্রাণ গেল বউ-শাশুড়ির

বিভিন্ন স্থানে আরও পাঁচজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

ঈদের কেনাকাটা করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গাজীপুরে শাশুড়ি ও পুত্রবধূ এবং বরগুনার পাথরঘাটায় শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ, সিরাজগঞ্জ, সিলেটে সড়কে প্রাণ গেছে আরও তিনজনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর : ঈদের কেনাকাটা করতে গিয়ে বাসচাপায় প্রাণ হারালেন অটোরিকশার যাত্রী শাশুড়ি ও পুত্রবধূ। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টেকনগপাড়া বিআরটিসি ট্রেনিং সেন্টারের সামনে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চাঁদপুরের হাইমচর থানার আবুল ব্যাপারীর স্ত্রী মহিমা খাতুন (৫০) ও তার পুত্রবধূ ফাতেমা। তারা গাজীপুরের সালনায় বসবাস করতেন। এদিকে বুধবার রাতে কালীগঞ্জে ট্রাকচাপায় নিরঞ্জন রবি দাস (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শাহজালাল বিশ্ববিদ্যালয় : সিলেট নগরীর সুবিদবাজার পয়েন্টে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ। বুধবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাব্বির বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০১৯-২০ সেশনের ছাত্র। চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের বিশ্বরোড এলাকায় ট্রাকের ধাক্কায় মিলন হোসেন (৩৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মিলন শিবগঞ্জ পৌর এলাকার কারবালা মোড়ের যোবদুল ইসলামের ছেলে।

সিরাজগঞ্জ : হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মনিরুজ্জামান (৩৫) নাটোরের বাগাতিপাড়া হারুন অর রশিদের ছেলে। পাথরঘাটা : মা-বাবার সঙ্গে ঈদের কেনাকাটা করতে গিয়ে বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় আঁখি (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে সদর পাথরঘাটা ইউনিয়নের নিজলাঠিমারা গ্রামের আর আমিনের মেয়ে।

সর্বশেষ খবর