সোমবার, ১৭ মে, ২০২১ ০০:০০ টা

গৃহবধূ হত্যার অভিযোগে শ্বশুর-শাশুড়ি গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি

গৃহবধূ হত্যার অভিযোগে শ্বশুর-শাশুড়ি গ্রেফতার

কুড়িগ্রামের চিলমারীতে নুরুন হুজ্জাতুন (২০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় উপজেলার থানাহাট ইউনিয়নের ছোটকুষ্টারি গ্রামে। এ ঘটনায় রবিবার সকালে নিহতের বাবা চিলমারী থানায় মামলা করেন। গ্রেফতারকৃতরা হলেন- ছোটকুষ্টারি গ্রামের মতিয়ার রহমান (৬০) ও তার স্ত্রী আম্বিয়া খাতুন (৫০)। তবে ঘটনার পর থেকে নুরুনের স্বামী আরিফুল ইসলাম পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মতিয়ার রহমানের ছেলে আরিফুল ইসলামের (৩০) সঙ্গে রমনা ইউনিয়নের শরীফেরহাট এলাকার আক্তারুজ্জামানের মেয়ে নুরুন হুজ্জাতুনের বিয়ে হয়। তাদের সাত মাস বয়সের এক কন্যাসন্তান রয়েছে। ঈদের দ্বিতীয় দিন হুজ্জাতুন তার বাবার বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলেন। এ নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে তার ঝগড়া হয়। এ ঘটনার পর প্রতিবেশীরা ঘরের মধ্যে সিলিং ফ্যানের সঙ্গে হুজ্জাতুনের ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

চিলমারী মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল দুপুরে জেলহাজতে পাঠানো করা হয়েছে।

সর্বশেষ খবর