বুধবার, ১৯ মে, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

খাটে স্ত্রীর গলাকাটা লাশ, স্বামী পলাতক

কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে খাটের ওপর থেকে রিমা আক্তার নামে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী রমজান আলী পলাতক রয়েছেন। তিনি সীতাকুন্ড এলাকায় শিপইয়ার্ডে শ্রমিকের কাজ করতেন। জানা যায়, জেলার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত লোকমান হোসেনের ছেলে রমজান আলী দশ বছর আগে জেলার কাপ্তান বাজার এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে রিমা আক্তারের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি মেয়ে সন্তানের জন্ম হয়।  স্থানীয়রা জানান, রমজান ঈদের ছুটিতে বাড়িতে আসে। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। গতকাল সকালে খাটের ওপর রিমার গলা কাটা লাশ দেখতে পায় তার স্বজনরা।

-কুমিল্লা প্রতিনিধি

 

জামায়াত-শিবিরের চার নেতা গ্রেফতার

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জিহাদি বই, সাংগঠনিক নথিপত্র, ইলেক্ট্রনিক ডিভাইস, পোস্টার ও রশিদসহ জামায়াত ও শিবিরের চার নেতাকে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার রাতে উল্লাপাড়া থানা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো-উল্লাপাড়া উপজেলার ফলিয়া পূর্বপাড়ার আবদুল বারিক বারি, উপজেলা শিবিরের  সেক্রেটারি পুকুরপার গ্রামের রিয়াজ উদ্দিন মাসুদ, উপজেলা শিবিরের সম্পাদক টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার তারিকুল ইসলাম লিখন ও শ্রীকোলা গ্রামের পৌর শিবিরের সভাপতি নাজমুল হুদা। উল্লাপাড়া থানার ওসি দীপক কুমার দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতভর জেলার উল্লাপাড়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

 

গৃহবধূ খুনে স্বামীর বিরুদ্ধে চার্জশিট

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গৃহবধূ খুনের চার দিন পর গতকাল আদালতে এ চার্জশিট দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই রিপন খন্দকার। মামলায় একমাত্র আসামি নিহতের স্বামী নূরুল আমিন সবুজ। তদন্তে উঠে আসে, দাম্পত্য কলহের জেরে সবুজ তার স্ত্রী বিবি ফাতেমাকে (৫০) ধারালো ছুরি দিয়ে হত্যা করে। গত ১৪ মে সকালে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে সবুজ পলাতক ছিলেন। ১৫ মে রাতে নোয়াখালী থেকে তাকে গ্রেফতার করা হয়। এসআই রিপন খন্দকার জানান, ফাতেমা হত্যা মামলা গুরুত্বের সঙ্গে তদন্ত করা হয়। এ মামলায় অন্য কারও সম্পৃক্ততা পাওয়া যায়নি। মোট ছয়জন সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও জানান তিনি।   

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর