বৃহস্পতিবার, ২০ মে, ২০২১ ০০:০০ টা

ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা গ্রামের বোর্ড বাজারে কথা কাটাকাটির জের ধরে মো. মুরাদ নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের আরও কয়েকজন আহত হয়। নিহত মুরাদ চরলক্ষ্যা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বশর হাজীর বাড়ির মরহুম আবদুর রহিমের ছোট ছেলে। কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বলেন, জমি নিয়ে কথা কাটাকাটির জের ধরে মারামারির ঘটনা ঘটে। এতে আহত একজনকে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে বোর্ড বাজারের চায়ের দোকানে বসে মুরাদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কথা হচ্ছিল। এ সময় মুরাদের সঙ্গে কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজনা চরম আকার ধারণ করলে যুবকরা মুরাদের তলপেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। 

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, কর্ণফুলী থেকে মারামারির ঘটনায় দু’পক্ষই হাসপাতালে এসেছিল। এর মধ্যে মুরাদ ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর