বুধবার, ২৬ মে, ২০২১ ০০:০০ টা
হেফাজতের তান্ডব

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ এমপির আলটিমেটামে সাড়া দেয়নি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আলটিমেটাম দেওয়া সত্ত্বেও ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডবের ঘটনায় হেফাজতে ইসলামের সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতাদের বিরুদ্ধে সদর থানায় করা সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর এজাহারটি মামলা হিসেবে নথিভুক্ত করেনি পুলিশ। গত  সোমবার (২৪ মে) মোক্তাদির চৌধুরী এমপির আলটিমেটাম শেষ হয়।

পুলিশ বলছে, অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অভিমত না পাওয়ায় ঘটনায় হেফাজতে ইসলামের নেতাদের বিরুদ্ধে করা র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপির এজাহারটি মামলা হিসেবে নথিভুক্ত করা যায়নি। মোক্তাদির চৌধুরী এমপি জানান, দুই-চার দিন অপেক্ষা করে তিনি আদালতে মামলাটি দায়ের করবেন। এর আগে মোক্তাদির চৌধুরী এমপি ২২ মে রাতে তাঁর নিজস্ব ফেসবুক আইডিতে ইংরেজিতে একটি স্ট্যাটাসে বলেন, ‘আমি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় দায়ের করা মামলার আবেদনটি নথিভুক্ত করতে চাই। এটি নিয়ে কালক্ষেপণ করা হচ্ছে। ২৪ মে’র মধ্যে এটি নথিভুক্ত না করলে আমি আদালতে মামলাটি দায়ের করব। এটি আমার আলটিমেটাম।’

এর আগে ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডবের ঘটনায় গত ১ মে হেফাজতে ইসলামের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মাওলানা সাজিদুর রহমান এবং সাধারণ সম্পাদক মাওলানা মোবারক উল্লাহসহ ১৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১ থেকে ১৫০ জনকে আসামি করে মোক্তাদির চৌধুরী এমপি বাদী হয়ে সদর মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেন।

সর্বশেষ খবর