বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

শেখ হাসিনার দক্ষতায় উন্নয়ন কর্মকান্ড দৃশ্যমান হচ্ছে : মির্জা আজম

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা এবং সঠিক পরিকল্পনায় উন্নয়ন কর্মকান্ডগুলো বাস্তবায়ন করে তার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হয়েছেন। আজ মেট্রোরেল উদ্বোধনের অপেক্ষায় দাঁড়িয়ে আছে। পদ্মা সেতুর রেলসংযোগের কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। এ ছাড়া দেশের চলমান সব উন্নয়ন দৃশ্যমান। এগুলো সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকার দীর্ঘসময় ক্ষমতায় থাকার কারণে। মির্জা আজম বলেন, একমাত্র আওয়ামী লীগই ক্ষমতায় এসে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। গতকাল মাদারগঞ্জ উপজেলা সদরে খরকা বিলটি হাতিরঝিল আদলে নির্মাণ ও বিলের পাশে মাদারগঞ্জ মির্জা মোস্তফা মিনি স্টেডিয়াম ও আধুনিক মসজিদ নির্মাণ স্থাপনে মাটি ভরাটের কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন এলজিডি নির্বাহী প্রকৌশলী মোখলেছুর রহমান, জামালপুর পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু, মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, পৌর মেয়র মির্জা গোলাম কিরবিয়া কবির প্রমুখ।

-মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

 

ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ৩

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাশকৈর এলাকায় ধর্ষণের পর হত্যা। গতকাল সকালে সেফটিক ট্যাংকির ভিতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করে। নিহতরা হলেন গাজীপুর জেলার কালিয়াকৈর থানার ফুলবাড়িয়া ইউনিয়নের কম্বলপাড়ার রাসেলের স্ত্রী সেতু আক্তার (২০)। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাশকৈর এলাকার লিয়াকতের বাসায় ভাড়া থাকতেন সেতু আক্তার ও তার স্বামী। সেতু আক্তারের ঘরে ঢুকে কৌশলে গত মঙ্গলবার রাতে জোরপূর্বক ধর্ষণ করে এলোপাতাড়িভাবে মাথায় আঘাত করে হত্যা করে ওই এলাকার রাফি হোসেন। হত্যার পর ওই যুবক নিহত লাশটি সেফটিক ট্যাংকিতে রেখে দেয়। পরিবারের লোকজন গতকাল সকালে সেতু আক্তারকে খোঁজাখুঁজির একপর্যায়ে রুহুল মিয়া বাড়ির পাশে রক্তের চিহ্ন দেখতে পেয়ে সেফটিক ট্যাংকির পাশে যান। পরে সেফটিক ট্যাংকির ভিতরে উঁকি মেরে লাশটি দেখতে পান। এ সময় এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে হত্যাকান্ডের মূল আসামি আরিফ, রাসেল, রাফিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।    

-কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

 

পল্লী বিদ্যুতের বিল তুলে নিয়ে গেল প্রতারক চক্র

এক প্রতারক চক্র জোনাল অফিসের লোক পরিচয় দিয়ে বাড়ি বাড়ি গিয়ে আড়াইহাজার উপজেলার গোপালদী এলাকার পল্লী বিদ্যুৎ গ্রাহকদের কাছ থেকে বকেয়া বিল বাবদ হাতিয়ে নিয়েছে টাকা। চক্রটি বিলের টাকা নিয়ে যাওয়ার এক সপ্তাহ পর বিদ্যুৎ অফিসের লোকজন বাড়ি বাড়ি গিয়ে গ্রাহকদের নোটিস করার সময় অভিনব ও পরিকল্পিত প্রতারণার ঘটনা ফাঁস হয়। কড়ইতলার আবদুল কাদির ফকির জানান, গোপালদী জোনাল অফিসের তিনি গ্রাহক। তার মিটার নম্বর ৫২৪২৭। পাঁচ মাসের বকেয়া বিদ্যুৎ বিল বাবদ প্রতারকরা তার কাছ থেকে ২ হাজার ১৯২ টাকা নিয়ে গেছে। তিনি বলেন, ‘আমার মতো অনেক গ্রাহক প্রতারণার শিকার। বিদ্যুতের বিলের তথ্য প্রতারক চক্রের কাছে গেল কীভাবে। অফিসের বিলি সেকশন বা মিটার রিডারদের সঙ্গে প্রতারক চকের যোগসাজশ থাকতে পারে। বিষয়টির তদন্ত হওয়া জরুরি। গ্রাহকরা সন্দেহ করছেন এর সঙ্গে গোপালদী জোনাল অফিসের কোনো না কোনো যোগসূত্র আছে। নইলে কোন গ্রাহকের ক মাসের বিল বাকি সে তথ্য প্রতারক চক্র জানল কী করে? পল্লী বিদ্যুতের বিলের তথ্য প্রতারকের কাছে গেল কীভাবে?’ গোপালদী পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. আসাদোজ্জামান বলেন, ‘এ রকম চার-পাঁচটি ঘটনা ঘটেছে।    

-আড়াইহাজার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর