শনিবার, ২৯ মে, ২০২১ ০০:০০ টা

গ্রেফতার হচ্ছে দুষ্কৃতকারী আলেম নয় : মির্জা আজম

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, গ্রেফতার হচ্ছে দুষ্কৃতকারী, আলেম সমাজ নয়। গতকাল তার পিতা বালিজুড়ী ইউপির সাবেক চেয়ারম্যান মির্জা আবুল কাশেমের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাদারগঞ্জ পৌর এলাকার জামে মসজিদে দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, কিছু মুখোশধারী আলেম ধর্মের নামে  মিথ্যা ব্যাখ্যা দিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ  সৃষ্টি করছে। তারা দেশের স্বাধীনতা সার্বভৌমত্বে বিশ্বাস করে না। ধর্ম নিয়ে রাজনীতি করছে। কিছু নামধারী আলেম বিগত ২৬-২৮ মার্চ দেশব্যাপী তান্ডব চালিয়ে নিরীহ লোকদের বাড়িঘর, যানবাহন, ভূমি অফিসে আগুন দিয়ে জমির মূল্যবান দলিল, কাগজপত্র পুড়ে দিয়েছে। মানুষের ওপর হামলা করেছে।

সরকার সঠিক তদন্ত করে দুষ্কৃতকারীসহ  এ কাজে ইন্ধনদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসছে।

গতকাল তার পিতা বালিজুড়ী ইউপির সাবেক চেয়ারম্যান মির্জা আবুল কাশেমের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাদারগঞ্জ পৌর এলাকায় বালিজুড়ী বাজারে তার বাসভবনসংলগ্ন জামে মসজিদে দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, আওয়ামী লীগ সরকার আলেমওলামাদের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব মসজিদ, মাদরাসার উন্নয়নে সহযোগিতা করেন। মাদরাসার শিক্ষক ও আলেমদের শ্রদ্ধা ও সম্মান করেন।

সর্বশেষ খবর