মঙ্গলবার, ১ জুন, ২০২১ ০০:০০ টা

আগুনে পুড়ল ১৩ দোকান

লাকসাম প্রতিনিধি

নাঙ্গলকোটে আগুনে ১৩টি দোকান পুড়ে গেছে। গতকাল উপজেলার ঢালুয়া বাজারে এ আগুনের ঘটনা ঘটে। এতে ব্যাপক ক্ষতি হয়। এ বাজারের তাসনিম এন্টারপ্রাইজের মালিক মাওলানা নুরুজ্জামান কাসেমী বলেন, ‘রাত ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। গভীর রাতে আমার দোকানে অগ্নিকান্ডের খবর পাই।

তাৎক্ষণিক এসে দেখি আমার দোকানসহ আশপাশের কয়েকটা দোকান আগুনে পুড়ছে।’ ফারুক এন্টারপ্রাইজের মালিক জয়নাল আবেদীন ও ফার্মেসির মালিক মামুন জানান, অগ্নিকান্ডের ঘটনায় তাদের দোকানের সব মালামাল পুড়ে গেছে।

 লাকসাম ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে লাকসাম ও চৌদ্দগ্রামের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এর মধ্যে ১৩টি দোকান পুড়ে যায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে তাদের ধারণা। স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, নাঙ্গলকোটে অহরহ অগ্নিকান্ডের ঘটনা ঘটলেও উপজেলায় কোনো ফায়ার স্টেশন নেই। পাশের লাকসাম ও চৌদ্দগ্রাম উপজেলা থেকে ফায়ার সার্ভিসের গাড়ি আসে। এই দুই উপজেলা সদরের দূরত্ব গড়ে ২৫ কিলোমিটার। ফলে আগুন লাগলে ফায়ার সার্ভিসের গাড়ি আসতে আসতে সবকিছু পুড়ে যায়। তারা দ্রুত উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের দাবি জানান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর