মঙ্গলবার, ৮ জুন, ২০২১ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত

প্রতিদিন ডেস্ক

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। রবিবার রাতে ও সোমবার সকালে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : গফরগাঁওয়ে বালুভর্তি ট্রাকচাপায় দুজন নিহত হয়েছেন। সকালে উপজেলার খুরশিদমহল ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- খুরশিদমহল গ্রামের মানিক (৩৩) ও মাসুম (১৭)। পুলিশ জানায়, সকালে ব্রহ্মপুত্র নদের চরাঞ্চল থেকে গরুর জন্য ঘাস আনতে মানিক ও মাসুম বাড়ি থেকে বের হন। এ সময় খুরশিদমহল ব্রিজের ওপর একটি ডাম্প ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

সিরাজগঞ্জ : রবিবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় এলাকায় চলন্ত ট্রাকের সঙ্গে অপর একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নাজমুল ইসলাম নামে এক চালকের মৃত্যু হয়েছে। নিহত চালক লালমনিরহাটের হাতিবান্ধা থানার নাজমুল ইসলাম (৪৮)। অপরদিকে গতকাল সকালে হাটিকুমরুল ধোপাকান্দি এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রওশন আরা (৫০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার গজারিয়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।

ঝিনাইদহ : সকালে কালীগঞ্জ শহরের হাসপাতাল সড়কে ট্রাকচাপায় জিহাদ হোসেন নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি উপজেলার হেলায় গ্রামের বাসিন্দা।

ব্রাহ্মণবাড়িয়া : দুপুরে বাসচাপায় এক অটোরিকশা চালক (৫৫) নিহত হয়েছেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ লাইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত অটোরিকশা চালকের পরিচয় পাওয়া যায়নি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর