শুক্রবার, ২৫ জুন, ২০২১ ০০:০০ টা

বগুড়ায় দুই চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার আদমদীঘি ও শাজাহানপুর থানা পুলিশ পৃথক স্থান থেকে অটোচার্জারে চালিত ভ্যান এবং রিকশাচালকের লাশ উদ্ধার করেছে। গতকাল লাশ দুটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলের মর্গে পাঠানো হয়।

জানা যায়, আদমদীঘি উপজেলার ধনতলা গ্রামের ডোবা থেকে সকালে শামীম হোসেন (২৮) নামে এক চার্জার ভ্যানচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। শামীম রানীনগর উপজেলার বেলতা গ্রামের সেকেন্দার আলীর ছেলে। পুলিশ জানায়, রানীনগরের বগারবাড়ি বাজার থেকে মঙ্গলবার সন্ধ্যায় ৪-৫ জন যাত্রী শামীম হোসেনের চার্জার ভ্যান রিজার্ভ করে আদমদীঘির উদ্দেশে রওনা হন। এরপর রাতে রশি দিয়ে হাত-পা বেঁধে চলককে হত্যা করে তার চার্জার ভ্যানটি নিয়ে যায়। অপরদিকে কাহালু উপজেলার জামগ্রামের গোলাম রব্বানীর ছেলে সাব্বির আহমেদের (১৪) লাশ উদ্ধার হয় শাজাহানপুর উপজেলার জগন্নাথপুর এলাকায় রাস্তার পাশে ডোবা থেকে। শাহাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) নান্নু খান জানান, সাব্বিরের বাবা ইজিবাইক চালক।

করোনায় স্কুল বন্ধ থাকায় সাব্বির ইজিবাইক চালিয়ে বাবাকে সহযোগিতা করত। গত মঙ্গলবার সন্ধ্যায় ইজিবাইকসহ সাব্বির নিখোঁজ হয়। বৃহস্পতিবার সকালে তার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ইজিবাইক ছিনিয়ে নিয়ে সাব্বিরকে হত্যা করে লাশ ডোবায় ফেলে যায়।

সর্বশেষ খবর