শনিবার, ২৬ জুন, ২০২১ ০০:০০ টা

চকরিয়ায় ঘুমের বড়ি খাইয়ে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রতিদিন ডেস্ক

চকরিয়ায় ঘুমের বড়ি খাইয়ে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কক্সবাজারের চকরিয়ায় ঘরে কেউ না থাকার সুযোগে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ২২ জুন রাতে এ ঘটনা ঘটলেও গতকাল সকালে এক ছাত্রীর বাবা চকরিয়া থানায় মামলা করেছেন। এদিকে, আশুলিয়ার জিরানী এলাকার একটি ভাড়া বাসায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই যুবতী গতকাল আশুলিয়া থানায় অভিযোগ করেছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

চকরিয়া (কক্সবাজার) : চকরিয়া থানায় মামলা সূত্রে জানা যায়, বাড়িতে কেউ না থাকায় এক ছাত্রী তার চাচাতো বোনকে নিয়ে নিজ ঘরে ছিল। এ সুযোগে বদরখালী ৫ নং ওয়ার্ডের লম্বাখালি এলাকার জয়নাল আবেদীনের ছেলে আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম (২৫) কৌশলে ওই ছাত্রীদের ঘুমের ওষুধ খাওয়ান। পরে তারা অচেতন হয়ে পড়লে ইব্রাহিম তাদের ধর্ষণ করেন। পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ভিকটিমদের ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। এক ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।  সাভার (ঢাকা) : আশুলিয়া থানায় অভিযোগ সূত্রে জানা যায়, বছরখানেক আগের খোরশেদ আলমের সঙ্গে ঢাকা এফডিসিতে ওই যুবতীর পরিচয় হয়। পরে খোরশেদ ওই যুবতীকে বিয়ের প্রস্তাব দেয়। এরপর থেকে তারা জিরানী এলাকার একটি বাসায় আটমাস ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করতে থাকেন। এরপরও খোরশেদ তাকে বিয়ে না করায় ওই যুবতী আশুলিয়া থানায় অভিযোগ করেন। আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল আমিন বলেন, ঘটনার তদন্ত চলছে। আসামিকে গ্রেফতারের জন্য বিভিন্ন এলাকার অভিযান চলছে। নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরে ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে স্বপন নামে এক যুবককে  গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার কুশিয়ারা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই শিশুর বাবা বন্দর থানায় মামলা করেন। গ্রেফতার স্বপন বরিশালের আমতলী মোড় এলাকায় আমিনুর রহমানের ছেলে। মামলা সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে বাড়ির পেছনের পুকুরে শিশুটি গোসল করতে গেলে স্বপন তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি বাড়িতে ফিরে তার বাবা-মাকে বিষয়টি জানায়। বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, অভিযুক্তকে রাতেই গ্রেফতার করা হয়েছে। গতকাল দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ খবর