বুধবার, ৭ জুলাই, ২০২১ ০০:০০ টা

ভালুকায় কলেজছাত্র হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় ফেসবুক কমেন্ট নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় কলেজছাত্র সাঈম খান (১৮) খুন হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে তিন আসামিকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। সোমবার রাতে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার তারাকান্দা গ্রামের সবুজ মিয়ার বাড়ি থেকে আত্মগোপনে থাকা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলো- সাব্বির, সোহাগ ও সারোয়ার। থানা সূত্রে জানা যায়, ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মেহেদী হাসানের নেতৃত্বে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে কলেজছাত্র হত্যা মামলার তিন আসামিকে সোহাগের ভগ্নিপতি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার তারাকান্দা গ্রামের সবুজ মিয়ার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মামলার বিবরণে জানা যায়, গত শনিবার বিকালে উপজেলার মেহেরাবাড়ি গ্রামের শাহাব উদ্দিনের ছেলে মিরাজ একই গ্রামের আমান উল্ল্যাহ পাঠানের ছেলে সাব্বির, হাবিবুল্ল্যাহর ছেলে সোহাগ ও সোলমানের ছেলে মনিরকে জড়িয়ে ফেসবুকে ‘নেশাখুর’ মন্তব্য করে একটি স্ট্যাটাস দেন। এরই জের হিসেবে রবিবার সন্ধ্যায় মিরাজের বিচার করার জন্য মনির মোবাইল ফোনে নিহত সাঈম খানসহ ৭/৮ জনকে ডেকে আনেন।

এ সময় দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে সাঈম খান ও মিরাজ আহত হন। আহতদের উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মাঝে সাঈম খানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে সাঈম মারা যান। এ ঘটনায় নিহত সাঈমের বাবা নাজিম উদ্দিন বাদী হয়ে গ্রেফতারকৃত তিন আসামিসহ নয়জনের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান,  গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। তাছাড়া অপরাপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ খবর