শুক্রবার, ৯ জুলাই, ২০২১ ০০:০০ টা

শিউলির মামলায় নাসিক কাউন্সিলর খোরশেদের বিরুদ্ধে চার্জশিট

নারায়ণগঞ্জ প্রতিনিধি

করোনায় মৃতদের দাফন ও সৎকার করে সুনাম অর্জনকারী নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের (নাসিক) কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের বিরুদ্ধে সাইদা শিউলি নামে এক নারীর মামলায় পুলিশ চার্জশিট দিয়েছে। গতকাল নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দেওয়া হয়। মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, কাউন্সিলর খোরশেদ ও ফেরদৌসি আক্তার মুসকানের বিরুদ্ধে নয়জন সাক্ষী দেখিয়ে দুজনের দেওয়া দুটি ফেসবুকের বক্তব্য ভিডিও ও একাধিক আলামতসহ আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

এর আগে সাঈদা আক্তার ওরফে সাইদা শিউলি ১৬ মে রাতে মামলাটি করেন। মামলার বাদী ফতুল্লা থানাধীন। মামলার বিবাদী নাসিকের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ এবং ফতুল্লার সস্তাপুর এলাকার ফেরদৌস আক্তার রেহানা ওরফে রেহানা মুসকান।

১৬ মে গার্মেন্ট ব্যবসায়ী সাইদা শিউলি মামলাটি করেছেন এই অভিযোগে যে তাকে বিয়ে করে তা অস্বীকার করছেন খোরশেদ এবং বাদীর নামে কুৎসাচার চালিয়েছেন। মামলার আগে কাউন্সিলর খোরশেদ ও তার স্ত্রী ফেসবুক লাইভে অভিযোগ করেন যে শিউলি তাদের দুজনকে হত্যার হুমকি দিয়ে চলেছেন। খোরশেদ দম্পতি তাই তাদের জীবনের নিরাপত্তাবিধানের দাবি জানিয়েছেন।

সর্বশেষ খবর