সোমবার, ১৯ জুলাই, ২০২১ ০০:০০ টা
টঙ্গী থানা থেকে পলিথিন গায়েব

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ

গাজীপূরের টঙ্গী পূর্ব থানা থেকে ১৩ লাখ টাকা মূল্যের ১০ টন পলিথিন গায়েব ও দুই লাখ টাকা ঘুষ গ্রহনের অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার রাতে খলিল নামে এক ব্যবসায়ী টঙ্গী পূর্ব থানায় অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর টঙ্গী বাজারে অভিযান চালিয়ে ট্রাক ভর্তি প্রায় ১০টন পলিথিন উদ্ধার ও ট্রাক চালককে আটক করে পূর্ব থানা পুলিশ। এ ঘটনায় এএসআই জুয়েল একটি  মামলা করেন। পরে এসআই নজরুল মামলার চার্জশীট থেকে ব্যবসায়ীদের নাম বাদ দেওয়ার জন্য আরো দুই লাখ টাকা নেন। অভিযোগকারী খলিল বলেন, ১০টন পলিথিনের মধ্যে বেশির ভাগই বৈধ পলিথিন। এগুলো ফেরত চাইলে এসআই নজরুল দেই দিচ্ছি বলে তালবাহানা করেন। পরে থানায় পলিথিন দেখতে না পেয়ে নজরুলের বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়।

অভিযুক্ত এসআই নজরুল ইসলাম বলেন, তিনি তিন টন মাল পেয়েছেন, যা জব্দ তালিকায় দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া আসামিদের পুরো নাম ঠিকানা না পাওয়ার কারনে চার্জশীট থেকে নাম বাদ দেওয়া হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (অপরাধ, দক্ষিণ) ইলতুৎ মিশ বলেন, এসআই নজরুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনা সত্য হলে অবশ্যই আহনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ খবর