শিরোনাম
সোমবার, ২৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে সহকর্মী এক নারী শিক্ষিকা। গত শনিবার সখিপুর থানায় ধর্ষণ আইনে বাদী নিজে মামলাটি দায়ের করেন। মামলায় ৪৪ নম্বর তারাবুনিয়া মাঝি বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম বেপারীকে (৫৬) আসামি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ভুক্তভোগী ওই নারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পদে চাকরি করার সুযোগে ওই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম  বেপারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। দীর্ঘদিন তাদের মধ্যে প্রেম ভালোবাসা আদানপ্রধান চলছিল। গত ২২ জুলাই সখিপুর থানার মাগন বেপারী কান্দি গ্রামে প্রধান শিক্ষকের বাড়িতে ওই নারী শিক্ষিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করেন স্থানীয়রা।

পরে ওই রাতে স্থানীয়ভাবে কাজী ডেকে বিয়েরও প্রস্তুতি নেওয়া হয়। যদিও বিয়ে করতে আপত্তি জানায় প্রধান শিক্ষক। পরবর্তীতে ওই নারীকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করার প্রস্তুতি দিয়ে তার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। এ ঘটনায় দুই দিন পর গত শনিবার প্রধান শিক্ষক আসামি করে ধর্ষণের মামলা করেন ওই নারী। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম বেপারী। ধর্ষণের শিকার ওই সরকারি শিক্ষিকা বলেন, প্রধান শিক্ষকের সঙ্গে দুই বছর ধরে সম্পর্ক চলছে। তিনি আমাকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। ২২ জুলাই তার সঙ্গে আমার সম্পর্কের বিষয়টি জানাজানি হলেও বিয়ে করেননি। উল্টো ধামাচাপা দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন। আমি স্ত্রীর মর্জাদা না পেয়ে সর্বশেষ থানায় অভিযোগ করি। আপনারা সবাই সহযোগিতা করেন ও সামাজিকভাবে মানসম্মান নিয়ে বাঁচতে দিন।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ওই নারীর অভিযোগের ভিত্তিতে ধর্ষণ আইনে মামলা  নেওয়া হয়েছে। আজ তাকে মেডিকেল পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে  গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ খবর