সোমবার, ১৬ আগস্ট, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

সংক্ষিপ্ত

প্রতিবেশীর অস্ত্রের আঘাতে ছেলে নিহত, বাবা আশঙ্কাজনক

চুয়াডাঙ্গায় রাস্তায় পানি আসাকে কেন্দ্র করে বিরোধে প্রতিবেশীর ধারালো অস্ত্রের কোপে আপন হোসেন (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আপনের পিতা মোতালেব হোসেন গুরুতর জখম হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। গতকাল সন্ধ্যায় সদর উপজেলার ফুলবাড়ি গ্রামে কোপানোর ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আপন মারা যান। পুলিশ অভিযুক্ত আবুল কালামকে আটক করেছে। চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, বেশ কিছুদিন অভিযুক্ত আবুল কালামের বাড়ি থেকে পানি এসে বাড়ির সামনের রাস্তায় চলাচলে অসুবিধার সৃষ্টি হচ্ছিল। প্রতিবেশী মোতালেব হোসেন বিষয়টি আবুল কালামকে বলতে গেলে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এতে কালাম বাড়ি থেকে ধারালো অস্ত্র এনে মোতালেবকে কোপাতে থাকে। এ সময় আপন হোসেন পিতাকে উদ্ধার করতে গেলে তাকেও কোপায় কালাম। ওসি আরও জানান, জখম পিতাকে উদ্ধার করে নেওয়া  হয় সদর হাসপাতালে।  

-চুয়াডাঙ্গা প্রতিনিধি

 

ধর্ষণের অভিযোগ

গাজীপুরের কাপাসিয়ায় ঘর থেকে তুলে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে মামলা করেছে কিশোরীর বাবা। গত শুক্রবার গভীর রাতে কাপাসিয়া উপজেলার নয়াসাঙ্গুন গ্রামে এ ঘটনা ঘটে। পরে গতকাল অজ্ঞাতদের অভিযুক্ত করে কাপাসিয়া থানায় মামলা করেন। ছাত্রীর বাবা জানান, গত শুক্রবার রাত ১০টার দিকে কিশোরী তার দাদির সঙ্গে টিনের বেড়া ঘেরা একই বিছানায় ঘুমান ও তিনি তার দোকানে ঘুমান। রাত দুইটা থেকে আড়াইটার মধ্যে অজ্ঞাতনামা তিনজন লোক কৌশলে টিনের ঘরের দরজার শেকল খুলে ঘরে ঢুকে কিশোরীর দাদিকে মুখ ও পা বেঁধে ছুরি দিয়ে ভয় দেখিয়ে ঘুমিয়ে থাকা কিশোরীকে তুলে নিয়ে যায়। পরে রাত সাড়ে ৩টার দিকে কিশোরী একাই বাড়ি ফিরে আসে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ধর্ষণের কথা জানায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। 

-গাজীপুর প্রতিনিধি

 

শিশু নির্যাতন, সৎমা গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে প্রবাসীর আড়াই বছরের কন্যা শিশুকে নির্যাতনের মামলায় সৎ মাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ এলাকা থেকে গ্রেফতারের পর তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার আলিফা আক্তার রিপা (২৮) ময়মনসিংহের পাগলা থানার বাঁশিয়া গ্রামের দুবাই প্রবাসী মোস্তফা কামালের স্ত্রী।  মোস্তফার বাবা আফাজ উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে মোস্তফা গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা এলাকায় ১৪ শতাংশ জমি কিনে পাঁচ তলা ফ্ল্যাট বাড়ি নির্মাণ করেছে। সেখানেই পরিবারের লোকজন বসবাস করছেন।  তিনি বুধবার ওই বাড়িতে তার শিশু নাতনীর খোঁজ নিতে গিয়ে তাকে নির্যাতনের চিহ্ন দেখতে পান। নাতনীর পায়ু ও যৌনাঙ্গে মারাত্মক ক্ষত তথা ইনফেকশন দেখে দাদা সেখান থেকে তাকে উদ্ধার করে পুলিশকে জানায়।

-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

 

কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের টিকা পুশের ছবি ভাইরাল

কুমিল্লায় এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে এক নারীকে টিকা দেওয়ার অভিযোগ উঠেছে। যা সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনার জন্ম দিয়েছে। হোমনা উপজেলার ভাষানিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গত ৭ আগস্ট ইউনিয়ন পরিষদ কেন্দ্রে গণটিকা কার্যক্রম চলাকালীন ছবিটি তোলেন। তিনি নিজের ফেসবুকে ছবিটি পোস্ট করেন। তবে ১৪ আগস্ট ছবিটি ভাইরাল হয়। পববর্তীতে তিনি তার ফেসবুক থেকে ছবিটি সরিয়ে ফেলেন। এ বিষয় ভাষানিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বলেন, টিকা পুশ করার অভিনয় করেছি মাত্র। নেতা-কর্মীদের অনুরোধে সিরিঞ্জ হাতে নিয়ে ছবিটি তুলে নিজেই ফেসবুকে পোস্ট করেছি।

-কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর