মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১ ০০:০০ টা

দিনাজপুর চেম্বারের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর চেম্বারের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। গতকাল সকালে দিনাজপুর চেম্বারের নিজস্ব মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমের কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি সুজা-উর রব চৌধুরী।  এ সময় নবনির্বাচিত কমিটি ও বিদায়ী কমিটি সদস্যরা ও চেম্বারের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাড.আশফাক আহম্মদসহ ব্যবসায়ি নেতারা উপস্থিত ছিলেন। দায়িত্ব হস্তান্তরের পর নবনির্বাচিত কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী কমিটির সভাপতি সুজা-উর রব চৌধুরী।

পরে নবনির্বাচিত কমিটির সভাপতিও বিদায়ী কমিটির সভাপতিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। দায়িত্ব গ্রহণের পর নতুন কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম বলেন, আমরা দিনাজপুরের ব্যবসায়িদের উন্নয়নে কাজ করব। বর্তমান কমিটি সামনে দিনাজপুর চেম্বারের উন্নয়নে যাতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে পারে চেষ্টা করে যাব।

এ ব্যাপারে ব্যবসায়ি মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। উল্লেখ্য, এরআগে ১২ জুন দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বি-বার্ষিক (২০২১-২২ ও ২০২২-২৩) সালের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৮টি পদের মধ্যে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম পরিষদ ১৫টি পদে ও রফিকুল ইসলাম পরিষদ ৩টি পদে বিজয় লাভ করে। এছাড়া সহযোগী সদস্য একজন, গ্রুপ অ্যাসোসিয়েশন সদস্য একজন ও টাউন অ্যাসোসিয়েশন সদস্য একজন নির্বাচিত হন। ২১ জুন পরিচালনা পরিষদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।

সর্বশেষ খবর