বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১ ০০:০০ টা

পাঁচ জেলায় সড়কে সাতজনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

পাঁচ জেলায় সড়কে সাতজনের প্রাণহানি

সড়ক দুর্ঘটনায় গতকাল সিরাজগঞ্জ, বগুড়া, দিনাজপুর, মাগুরা ও নারায়ণগঞ্জে দুই নারীসহ সাতজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কে সলঙ্গা উপজেলার পাঁচলিয়া বাজারে গতকাল সকালে ট্রাকচাপায় তিন ভ্যানযাত্রী নিহত হন। সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন একই এলাকার হায়দার আলী (৫০), ভ্যানচালক খোদাবক্স (৩০) ও কামারখন্দ উপজেলার শাহাদত হোসেন (৫৫)।

বগুড়া : সারিয়াকান্দির দেবডাঙা মোড়ে সকালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে চায়না বেগম (৫২) নামে এক নারী মারা যান। তিনি হাটফুলবাড়ী ইউনিয়নের ছাগলধরা গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।

দিনাজপুর : দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কের চিরিরবন্দরে দুপুরে ট্রাকচাপায় নুর ইসলাম ওরফে বুলু (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হন। বুলু চিরিরবন্দরের আবদুলপুর ইউনিয়নের বাসিন্দা।

মাগুরা : ভোরে মাগুরা-ঝিনাইদহ সড়কের কাশিনাথপুর সাইনবোর্ড এলাকায় কাভার্ড ভ্যান চাপায় ইবরাহিম মোল্যা নামে এক মুসল্লি নিহত হন। তিনি কাশিনাথপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় ভ্যানচালক আল আমিনকে (২৭) আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জের বরাব বাসস্ট্যান্ড এলাকায় দুপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী হিমু আক্তার নামে এক নারী নিহত হন। এতে আহত হন তার ভগ্নিপতি বায়েজিদ আহমেদ। হিমু কিশোরগঞ্জের কামারগাঁও গ্রামের মাহমুদুর হাসানের স্ত্রী।

সর্বশেষ খবর