মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

মিথ্যাচার ও ইতিহাস বিকৃতি করা বিএনপির চরিত্র : শামীম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, দেশের ইতিহাস বিকৃত করে নিজেদের মতো মনগড়া উপস্থাপন ও মিথ্যাচার করা বিএনপির পুরোনো চরিত্র। গত সাত দশকের বেশি সময় আওয়ামী লীগ এ দেশের কোটি কোটি মানুষের ভালোবাসায় বেঁচে আছে। আওয়ামী লীগের শিকড় সারা দেশে বিস্তৃত। ইতিহাস বিকৃতির কারিগর বিএনপি। মিথ্যাচারের রাজনীতির পুরোনো মানসিকতাই ফুটে উঠেছে তাদের মধ্যে। এটা তাদের পুরোনো রোগ। বঙ্গবন্ধু হত্যাকান্ডে জিয়া সরাসরি জড়িত। গতকাল শরীয়তপুরের নড়িয়ায় করোনা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী আব্দুল হেকিম ও নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব।   

নড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ মাকসুদা খাতুন, শরীয়তপুরের  পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার প্রমুখ।

এছাড়াও উপমন্ত্রী এনামুল হক শামীম নড়িয়া বিট পুলিশের উদ্বোধন, নড়িয়া সরকারি কলেজ থেকে নড়িয়া থানা পর্যন্ত সড়কের কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন এবং নড়িয়া-জাজিরার ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

-শরীয়তপুর প্রতিনিধি

 

ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি ডোবা থেকে হাসিবুল আলম (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরে আমতলা এলাকায় সড়কের পাশের একটি ডোবায় অজ্ঞাত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। হাসিবুল সাতক্ষীরার শ্যামনগর থানার ডুমুরিয়া গ্রামের মৃত সোহরাব হোসেন মালীর ছেলে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গতকাল দুপুরে শিবপুর উপজেলার কারারচর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে হাবিব প্লাস্টিক মিলসের পশ্চিম পাশের একটি ডোবায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। এ সময় লাশের পাশে পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাগ উদ্ধার করে ভিতর থেকে একটি ল্যাপটপসহ কাগজপত্র উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডি, পিবিআই, ডিবি পুলিশ। শিবপুর থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া বলেন, ধারণা করা হচ্ছে হত্যার পর নিহতের মরদেহ সড়কের পাশে ফেলে রেখেছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। দ্রুত এর রহস্য উন্মোচন করা হবে।

-নরসিংদী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর