বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

সংক্ষিপ্ত

ইউপি সদস্যকে মারধর দুই গ্রামে উত্তেজনা

ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের ওয়ার্ড সদস্য মামুন হোসেনের ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামে উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা কছেন সাধারণ মানুষ। হামলার শিকার মামুন হোসেন ১২ জনের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলা করেছেন। জানা যায়, ধামরাইয়ের মুন্সীর গ্রামের সঙ্গে দ্বিমুখা গ্রামের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এ খেলাকে কেন্দ্র করে খেলোয়াড়দের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে ক্ষুব্ধ হন দুই গ্রামের লোকজন। খেলা উদ্বোধন করেছিলেন দ্বিমুখা গ্রামের মেম্বার মামুন হোসেন। গত বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ থেকে ফেরার পথে ইউপি সদস্য মামুন হোসেনকে বেদম মারধর করা হয়। গুরুতর অবস্থায় তাকে ভর্তি করা হয় হাসপাতালে। কিছুটা সুস্থ হয়ে মামুন আদালতে মুন্সীচর গ্রামে নিকলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোরসালিন, দেলোয়ার হোসেনসহ ১২ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন।

-ধামরাই (ঢাকা) প্রতিনিধি

 

শহরে রূপ নিয়েছে গ্রাম : চুমকি

গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি বলেছেন, গ্রাম আর গ্রাম নেই শহরে রূপ নিয়েছে। গ্রামের নির্জন স্থানে পাকা ও বিশাল প্রশস্ত রাস্তা, স্কুল কলেজ মাদরাসাসহ সেবামূলক বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে উঠেছে। গ্রাম দিয়ে হাঁটলে মনেই হয় না গ্রামে হাঁটছি, মনে হয় শহরে হাঁটছি। যেদিকে তাকাই উন্নয়ন আর উন্নয়ন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন যোগ্য নেতা আর যোগ্য নেতৃত্বের কারণেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মাথাপিছু আয় বেড়েছে। তিনি আরও বলেন,  দেশ-বিদেশে ভার্চুয়াল মিটিং, ইন্টারনেটের মাধ্যমে যোগাযোগব্যবস্থা, মোবাইলের মাধ্যমে ব্যাংকিং সেবাসহ বিভিন্ন সেবা গ্রহণ করছি। মধ্য আয়ের বাংলাদেশ দিন দিন এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। গতকাল দুপুরে টঙ্গী-কালীগঞ্জ হাইওয়ে সড়কের পুবাইল মিরের বাজারে একটি ব্যাংকের শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথির বক্তব্য দেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম।

-টঙ্গী প্রতিনিধি

 

নিখোঁজের চারদিন পর খালপাড়ে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

কুমিল্লার বরুড়ায় নিখোঁজ হওয়ার চার দিন পর মোসা. মিনহাজ আক্তার (৭) নামের এক স্কুলছাত্রীর মরদেহ খালপাড় থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত মিনহাজ আক্তার চান্দিনা উপজেলার হারং গ্রামের মো. ফজলুল হকের মেয়ে এবং বরুড়া উপজেলার জটাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। পুলিশ ও নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামের মৃত গনি মিয়ার মেয়ে সরফুল বেগমের স্বামী ফজলুল হকের সঙ্গে প্রায় ৩ বছর আগে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর মা সরফুল বেগম তার দুই কন্যা সন্তানকে সঙ্গে নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছেন। মোসা. মিনহাজ আক্তার গত ১১ সেপ্টেম্বর বিকাল প্রায় ৩টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয়।

-কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর