মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

সংক্ষিপ্ত

সড়কে তিন শিশুসহ নিহত ৮

চার জেলায় গতকাল সড়ক দুর্ঘটনায় তিন শিশুসহ আটজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের খবর- হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কে মাধবপুর উপজেলার আন্দিউড়া এলাকায় দুপুরে বাস ও রোগীবাহী সিএনজির সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন। নিহতরা হল রসুলপুর গ্রামের কদ্দুছ মিয়ার মেয়ে লুপা আক্তার (৬) ও তার ভাই মোশাররফ (৩)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। গাজীপুর : গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় বাসচাপায় জামান (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি জয়দেবপুর থানার আনসার আলীর ছেলে। কাপাসিয়ায় ট্রাকচাপায় রাফি (৬) নামে এক শিশু মারা গেছে। এছাড়া ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী কাদেরিয়া টেক্সটাইল মিলস এলাকায় ট্রাকচাপায় ইমরান (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ময়মনসিংহ : নান্দাইলে অটোরিকশা উল্টে মোজাহিদ (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। জামালপুর : মেলান্দহ উপজেলায় গতকাল ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী রকিবুল (২২) নিহত হয়েছেন।

-প্রতিদিন ডেস্ক

 

চুরির অপবাদে নারীকে নির্যাতন, আটক ২

চাঁদপুরে চুরির অপবাদ দিয়ে নারীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত রবিবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। এ আগে ওই দিন সন্ধ্যায় ভুক্তভোগী নারী তাসলিমা বেগম পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। গ্রেফতার দুই আসামি হলেন- মোফাচ্ছের হোসেন ও তার ভাই ইয়াসিন। অপর আসামিরা হচ্ছেন রায়হান হোসেন, শামসুন্নাহার ও আমেনা বেগম। জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার রুস্তমপুর গ্রামে গত শুক্রবার বিকালে সোনার চেইন চুরির অপবাদে প্রতিবেশীরা এক নারীর ওপর অমানুষিক নির্যাতন চালায়। গুরুতর আহত ওই নারী চাঁদপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে। নির্যাতনের ভিডিও ফুটেজে দেখা যায়, এক যুবক কাঠের গুঁড়ি দিয়ে এলোপাতাড়ি পেটাচ্ছেন। ওই যুবককে সহায়তা করছে কয়েকজন। 

-চাঁদপুর প্রতিনিধি

 

ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু

গাজীপুরে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে শ্রমিকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। জেলার ভাওয়াল গাজীপুর ও কালিয়াকৈর উপজেলার মাটিকাটা এলাকায় রবিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম শাহিদুল ইসলাম (৩৫)। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার ফাউগান গ্রামের ইউনুস আলীর ছেলে ও শিমুলতলী এলাকার মেশিন টুলস ফ্যাক্টরিতে কাজ করতেন। জয়দেবপুর রেল জংশন পুলিশ ক্যাম্পের এসআই শহীদুল্লাহ জানান, ঢাকা-ময়মনসিংহ রেললাইনের ভাওয়াল গাজীপুর এলাকায় রবিবার রাত ১১টার দিকে মহুয়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান শাহিদুল। একই রাত ১০টার দিকে ঢাকা-রাজশাহী রেললাইনের কালিয়াকৈর উপজেলার হাইটেক পার্কের মাটিকাটা এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তি মারা যান। তার পরনে ছিল জিন্স প্যান্ট ও সাদা শার্ট।  

-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর