বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

দোয়ারাবাজার উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বাংলাবাজার ইউনিয়নের জুমগাঁও এবং একই ইউনিয়নের চিলাইপাড় গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, গতকাল দুপুরে চিলাইপাড় গ্রামে ছফির উদ্দিনের পাঁচ বছর বয়সী মেয়ে আমেনা পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। দীর্ঘ সময় বাড়ি না ফেরায় খোঁজাখুঁজির একপর্যায়ে পুুকুর থেকে তার লাশ উদ্ধার করেন স্বজনরা। একই দিন জুমগাঁও গ্রামের হায়দর আলীর ২০ মাস বয়সী ছেলে মিছবাউল ইসলাম পুকুরের পানিতে পড়ে মারা যায়।

-সুনামগঞ্জ প্রতিনিধি

 

তুলাভর্তি চলন্ত ট্রাকে আগুন

গাজীপুরের কালিয়াকৈরে পল্লীবিদ্যুৎ এলাকায় গতকাল  চলন্ত ট্রাকে আগুনে পুড়ে গেছে তুলা। ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ট্রাকটি গাজীপুর থেকে চন্দ্রার দিকে যাচ্ছিল। কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুপুরে চলন্ত অবস্থায় ট্রাকটিতে আগুন ধরে যায়। টের পেয়ে চালক স্ট্র্যাট বন্ধ করে দেন। প্রথমে আগুন নিভাতে চেষ্টা করেন এলাকাবাসী। তারা ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেন। সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

-কালিয়াকৈর প্রতিনিধি

 

সন্ধ্যা নদীর ভাঙন রোধের দাবি

সন্ধ্যা নদীর অব্যাহত ভাঙন থেকে বরিশালের উজিরপুর উপজেলার দাশেরহাট বাজারসহ আশপাশের এলাকা রক্ষার দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল গুঠিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেনের নেতৃত্বে এলাকাবাসী এ কর্মসূচিতে অংশ নেন। ব্যবসায়ী দুলাল খানের সভাপতিত্বে বক্তৃতা করেন ইউপি সদস্য হানিফ মোল্লা, শহিদুল ইসলাম, মনির হোসেন, আনোয়ারা, শাহানাজ পারভীন, ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন প্রমুখ। বক্তারা সন্ধ্যা নদীর ভাঙন প্রতিরোধের জন্য সরকারের কাছে দাবি জানান।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর