শুক্রবার, ১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

বর্তমান সরকারের আমলে সবক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে : বস্ত্রমন্ত্রী

নারায়ণগঞ্জ-১ আসনের এমপি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সবক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। গতকাল দুপুরে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা কার্যালয়ে পৌর পরিষদের মাসিক সাধারণ সভায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী। তিনি বলেন, তারাব পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য সব কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীর মনোযোগ দিয়ে কাজ করতে হবে। তারাব পৌরবাসীর সুখে-দুঃখে আমি পাশে রয়েছি। তাজুল ইসলামের সঞ্চালনায়  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, জেড এম আনোয়ার প্রমুখ।

-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

শেখ হাসিনা বিশ্বের বিস্ময় বাংলাদেশের অহংকার : শামীম

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, দেশরত্ন শেখ হাসিনা শুধু একজন ব্যক্তি নন, একটি আদর্শের নাম, একটি চেতনার নাম, অসাম্প্রদায়িক বাংলাদেশের একটি অনুভূতির নাম। তিনি তাঁর সততা, দেশপ্রেম, মানবিক মূল্যবোধ ও কঠিন পরিশ্রমে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনিই বিশ্বের একমাত্র রাষ্ট্রপ্রধান যিনি জাতিসংঘে ১৮ বার ভাষণ দিয়েছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এখন বিশ্বের বিস্ময়, বাংলাদেশের অহংকার। প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে গতকাল নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। ওহাব বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন হাসানুজ্জামান খোকন, জাকির বেপারী প্রমুখ।  

-শরীয়তপুর প্রতিনিধি

 

বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের করইবনিয়া সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক ইয়াবা কারবারি নিহত হয়েছে। তার পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা ও দেশীয় তৈরি ১টি বন্দুক এবং ২টি কার্তুজ উদ্ধার করেছে বিজিবি। বুধবার গভীর রাতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বিজিবি জানায়, মিয়ানমার থেকে একদল পাচারকারী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে আসতে পারে এমন খবরে বিজিবি সদস্যরা অবস্থান নেন। এ সময় বিজিবি সদস্যদের লক্ষ্য করে ৪-৫ ব্যক্তি গুলি ছুড়ে। বিজিবিও পাল্টা গুলি চালায়। 

-কক্সবাজার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর