শিরোনাম
বুধবার, ৬ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ : নানক

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, অনেক ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্র উপেক্ষা করে জননেত্রী শেখ হাসিনা জীবনবাজি রেখে দেশকে উন্নয়নের শীর্ষ পর্যায়ে পৌঁছে দিয়েছেন। যারা দলের বিদ্রোহী প্রার্থী হবেন তাদের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ। তারা আর কখনো দলে ফিরতে পারবেন না। আওয়ামী লীগ করবেন আর শেখ হাসিনার সিন্ধান্ত মানবেন না, এটা হতে পারে না। মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে শহরের স্টেশন সড়কে নৌকার প্রার্থী ভানুলাল রায়ের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে গতকাল তিনি এ কথা বলেন। নানাক আরও বলেন, শ্রীমঙ্গলের এ বিশাল জনসভা দেখে মনে হচ্ছে আমি যেন আরেক

টুঙ্গিপাড়ায় এসেছি। বঙ্গবন্ধুর আরেক টুঙ্গিপাড়া শ্রীমঙ্গল। তিনি আগামীকাল অনুষ্ঠেও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্‌বান জানান। উপজেলা আওয়ামী লীগ সভাপতি আর্ধেন্দু কুমার দেবের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।    

-শ্রীমঙ্গল প্রতিনিধি

 

কক্সবাজারে বিশ্ব বসতি দিবস পালিত

‘নগরীয় কর্মপন্থা প্রয়োগ করি-কার্বনমুক্ত বিশ্ব গড়ি’ এই প্রতিপাদ্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) উদ্যোগে বিশ্ব বসতি দিবস পালিত হয়েছে। দিবসটির তাৎপর্য নিয়ে গতকাল দুপুরে কউক মিলনায়তনে সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে যথাযথ অনুমোদন নিয়ে এবং পরিকল্পিতভাবে আবাসনসহ যে কোনো স্থাপনা নির্মাণের ওপর গুরুত্বারোপ করা হয়। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত লে. কর্নেল ফোরকান আহমদের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) সদস্য লে. কর্নেল মো. খিজির খান, কউক সচিব আবু জাফর রাশেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাসিম আহমেদ, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদসহ শহরের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে ‘উন্নয়নের অগ্রযাত্রা’ নামে বইয়ের মোড়ক  উন্মোচন করেন অতিথিরা। 

-কক্সবাজার প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর