শিরোনাম
মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

মোটরসাইকেল-আলমসাধু সংঘর্ষে দুই বন্ধু নিহত

প্রতিদিন ডেস্ক

মোটরসাইকেল-আলমসাধু সংঘর্ষে দুই বন্ধু নিহত

চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেল এবং আলমসাধুর ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ছাড়া সিরাজগঞ্জে ট্রাকচাপায় সেনা সদস্য এবং কুমিল্লায় এক শিশুর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

চুয়াডাঙ্গা : শহরতলি ঘোড়ামারা ব্রিজ এলাকায় গতকাল সকালে যানবাহনের ত্রিমুখী সংঘর্ষে মারুফ হোসেন (১৬) ও সজীব হোসেন (১৬) নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহত মারুফ আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের আকুব্বর হোসেন ও সজীব একই গ্রামের শরীফ হোসেনের ছেলে। পুলিশ জানায়, ঘোড়ামারা ব্রিজ এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি আলমসাধুর সঙ্গে ধাক্কা লাগে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটির। এতে পাঁচজন আহত হন। তাদের হাসপাতালে নেওয়ার পথে সজীব এবং পরে মারুফের মৃত্যু হয়।

কুমিল্লা : চান্দিনায় ট্রাকচাপায় মারা গেছে সালমান (৮) নামে এক মাদরাসাছাত্র। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত সালমান চান্দিনা উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। সিরাজগঞ্জ : উল্লাপাড়ায় ট্রাকচাপায় শামীম হোসেন (৩২) নামে এক সেনাসদস্য নিহত হয়েছেন। বগুড়া-নগরবাড়ী মহাসড়কের বোয়ালিয়া কবরস্থানের সামনে গত রবিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। শামীম পাবনার আতাইকুলা থানার গঙ্গারামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি রাঙামাটির আলীকদম ক্যান্টনমেন্টে ল্যান্স করপোরাল হিসেবে কর্মরত ছিলেন। ১০ দিনের ছুটিতে বাড়ি এসেছিলেন তিনি।

সর্বশেষ খবর