মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

দুই শতাধিক কক্ষ পুড়ে ছাই

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় চারটি বাড়িতে আগুনে দুই শতাধিক কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে। গত রবিবার রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আগুনের উৎস ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এলাকাবাসী জানান, তেলিরচালা এলাকার আলম হোসেনের বাড়িতে রাতে আগুন লাগে। মুহুর্তের মধ্যে তা আশপাশের আরও তিন বাড়িতে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টায় ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার আগেই চার বাড়ির দুই শতাধিক কক্ষ ও জিনিসপত্র পুড়ে যায়। 

-কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

 

আওয়ামী লীগ নেতাসহ আটক

সদর উপজেলার শংকরপাশা ইউপি নির্বাচনের প্রচারণার সময় যুবলীগ নেতা গুলিবিদ্ধ হওয়ায় আওয়ামী লীগ নেতা, স্বতন্ত্র চেয়াররম্যান প্রার্থী নাছির উদ্দিন মাতুব্বরসহ নয়জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে একটি পিস্তল। আটক ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন। জানা যায়, রবিবার বিকালে সদর উপজেলার জি হায়দার মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকার প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের নির্বাচনী সভা ছিল। ওই সভায় অংশগ্রহণ শেষে রাতে বাসস্ট্যান্ডে যাওয়ার সময় নাছির উদ্দিনের লোকজন নৌক সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালান।

-পিরোজপুর প্রতিনিধি

 

তুরাগ নদে যুবকের মরদেহ

গাজীপুরের টঙ্গীর বউবাজার-সংলগ্ন তুরাগ নদ থেকে গতকাল অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পূর্ব আরিচপুর রেল ব্রিজের নিচে নদের মাঝখানে লাশ ভাসতে দেখে ৯৯৯-নম্বরে ফোন দেন স্থানীয়রা। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা ও নৌ পুলিশ লাশ উদ্ধার করে।  টঙ্গী পূর্ব থানার এসআই মিজানুর রহমান বলেন, ৯৯৯ নম্বরে পাওয়া সংবাদের ভিত্তিতে পূর্ব আরিচপুর রেল ব্রিজের নিচে নদ থেকে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করি। মরদেহ টঙ্গী নৌ-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।     

-টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর