সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

সংক্ষিপ্ত

বাবার ইচ্ছা পূরণে হেলিকপ্টারে নববধূ আনলেন কৃষক

বাবার ইচ্ছা পূরণে নববধূকে হেলিকপ্টারে আনলেন রাসেল নামে এক কৃষক। ঘটনাটি ঘটেছে গতকাল টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের বাউসাইদ গ্রামে। রাসেল একই গ্রামের কৃষক মহির উদ্দিনের ছেলে। জানা যায়, আড়াই মাস আগে ময়মনসিংহের ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের মুন্নু খার মেয়ে মিতু আক্তারের সঙ্গে রাসেলের বিয়ের কাবিন হয়। গতকাল বিকালে নববধূকে ময়মনসিংহ থেকে টাঙ্গাইলে নিজের বাড়িতে নিয়ে আসেন রাসেল।   

-টাঙ্গাইল প্রতিনিধি

 

সাগরে ইঞ্জিন বিকল, ১৩ জেলে উদ্ধার

নোয়াখালীর হাতিয়ার বঙ্গোপসাগরে ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা একটি ফিশিং বোট থেকে ১৩ জেলেকে জীবিত উদ্ধার করেছে ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র কোস্টগার্ডের একটি দল। গতকাল সন্ধ্যায় নিঝুম দ্বীপ থেকে ১৫ কিলোমিটার দূরে বঙ্গোপসাগরের পূর্ব দিক থেকে তাদের উদ্ধার করা হয়। ভাসানচর কোস্টগার্ড সূত্র জানায়, উদ্ধার হওয়া জেলেরা গত ৫ দিন ধরে বঙ্গোপসাগরে ভাসছিলেন।   

-নোয়াখালী প্রতিনিধি

 

মুক্তিপণ নিতে এসে দুজন আটক

গাজীপুরের টঙ্গীতে মুক্তিপণের টাকা নিতে এসে শনিবার রাতে অপহরণকারী দলের দুই সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তারা হলেন টঙ্গীর শিলমুন গ্রামের নান্নু ও সজিব। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় মামলা হয়েছে। উদ্ধার হওয়া ইয়াছিন শিলমুন এলাকার আমজিদের ছেলে। টঙ্গীর পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ অপহৃতকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

-টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

 

গ্যাস সিলিন্ডার থেকে আগুন, দগ্ধ ৪

নারায়ণগঞ্জের ফতুল্লার কায়েমপুরের একটি ভবনের ফ্ল্যাটে শনিবার রাতে গ্যাস সিলিন্ডার পাইপ লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে চারজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা হলেন গনি, সাঈদ, মিলন ও চায়না। তারা ভবনটির পঞ্চমতলার ভাড়াটিয়া।    

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর