মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

পৌর মেয়রের অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের দুর্নীতি, অনিয়ম ও স্বেচ্ছাচারিতার কারণে সময়মতো ট্যাক্স পরিশোধ করলেও পাচ্ছে না পৌর নাগরিক সুবিধা। ময়লা আবর্জনা ভর্তি ডাস্টবিনের দুর্গন্ধ, সেই সঙ্গে রাস্তাঘাট সংস্কারের অভাবে সাধারণ মানুষ পড়েছে চরম দুর্ভোগে। এসব নানা অভিযোগ এনে মানববন্ধন করা হয়েছে।

মেয়রের অপসারণ দাবি করে মানববন্ধনে অংশ নেয় দিনাজপুর পৌরসভার সাবেক কাউন্সিলরসহ বিভিন্ন স্তরের মানুষ। গতকাল সকালে দিনাজপুর প্রেস ক্লাবের সামনের সড়কে পৌর মেয়রের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে দিনাজপুর পৌরসভার সাবেক কাউন্সিলরদের আয়োজনে এ মানববন্ধন করা হয়।

এ সময় বক্তারা বলেন, দিনাজপুর পৌর মেয়র জাহাঙ্গীর আলমের নিয়োগ বাণিজ্য, বিলবোর্ড দুর্নীতি, পৌর ব্যবস্থাপনায় অবহেলার কারণে পিছিয়ে পড়া ঐতিহ্যবাহী এ পৌরসভাকে বাঁচাতে সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়েছে। মানববন্ধনে সাবেক কাউন্সিলর/কমিশনার জনকল্যাণ সংস্থার সভাপতি জিয়াউর রহমান নওশাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মুক্তিবাবু এবং ফয়সাল হাবিব সুমন, রায়হান আলী খান তাজ, আশরাফুল আলম রমজান, মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম,  রোকেয়া বেগম লাইজু, জাকির হোসেনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও বিভিন্ন স্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর