সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

মশার কয়েল বেচাকেনার দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের

গাজীপুর সিটি করপোরেশনের তরৎপাড়া এলাকায় মশার কয়েল বেচাকেনাকে কেন্দ্র করে দোকানদারের ছুরিকাঘাতে হৃদয় (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাতে তাজউদ্দীন আহমদ মেডিকেলে তার মৃত্যু হয়। জিএমপি সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ হৃদয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এদিকে কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকার মোকছেদের বাসায় ভাড়া থেকে গতকাল চঞ্চলা রানী শান্তা (২৮) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে বরিশাল নগরীর বৈদ্যপাড়ায় শ্রাবন্তী নিবাসের নিচতলা থেকে গতকাল ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বিএম কলেজ ছাত্র বিনয় সামন্ত চঞ্চলের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ।  

-প্রতিদিন ডেস্ক

 

সিদ্ধিরগঞ্জে তরুণী ধর্ষণ, মামলা দায়ের

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড় এলাকায় শনিবার রাতে চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণী সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন। ওই তরুণী একটি প্রতিষ্ঠানে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, ওই তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে।

-সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

পুলিশ সদস্যকে মারধর, হকার গ্রেফতার

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় এক পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে দুই হকারকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সন্ধ্যায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে। পরে সদর মডেল থানা পুলিশ অভিযুক্ত দুই হকারকে আটক করেছে। মারধরের শিকার ওই পুলিশ সদস্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে কনস্টেবল পদে কর্মরত। আটকরা হলেন কুমিল্লার আমিন ও দুলাল। সদর মডেল থানার ওসি শাহ্ জামান বলেন, অভিযুক্ত দু’জনকে থানায় নিয়ে আসা হয়েছে।   

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

 

কলেজছাত্র হত্যা মামলায় যুবকের ফাঁসি

সোনারগাঁয়ে কলেজছাত্র মফিজুল ইসলাম হত্যা মামলায় একজনকে ফাঁসি ও দুই নারীসহ ৯ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে ফাঁসির দণ্ডপ্রাপ্তকে ৫০ হাজার এবং যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তদের ৩০ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়। গতকাল নারায়ণগঞ্জ আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। ফাঁসির দণ্ডপ্রাপ্ত হলেন সোনারগাঁয়ের জানপুর ইউনিয়নের জাহিদুল ইসলাম জাহিদ (৩৮)।   

-নারায়ণগঞ্জ ও সোনারগাঁ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর