শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

দুবলারচরে প্রথম বিজয় দিবস পালন

স্বাধীনতার ৫০ বছরের ইতিহাসে এই প্রথমবার মহান বিজয় দিবস পালিত হয়েছে বঙ্গোপসাগর পাড়ে সুন্দরবনের জনবিচ্ছিন্ন দ্বীপ দুবলারচরে। অসাম্প্রদায়িক সোনার বাংলা গড়ার দীপ্ত শপথও নিয়েছেন শুঁটকি পল্লীর ১০ সহস্রাধিক জেলে-মহাজন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীর সঙ্গে শপথবাক্য পাঠ করতে আলোরকোলের বালু চরে শামিল হন তারা।  সুন্দরবন বিভাগ ও দুবলা ফিশারমেন গ্রুপের আয়োজনে মহান দিবস পালন এবং স্যাটেলাইট ডিশ সংযোগের মাধ্যমে বড় পর্দায় শপথ গ্রহণ করেন জেলে ও মহাজনরা।

-বাগেরহাট প্রতিনিধি

 

খাল থেকে রং মিস্ত্রির লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার একটি খাল থেকে বাবুল (৫২) নামে এক রং মিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার কুশিয়ারা এলাকার পাইটাল খালপাড় এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের বাড়ি কুশিয়ারা এলাকায়। এ ঘটনায় তার ভাই রফিকুল ইসলাম বন্দর থানায় মামলা করেছেন। পুলিশ লাশ উদ্ধারের পর নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

 

২৮ কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক

গাজীপুরে ২৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ দুটি মোবাইল ফোন ও টাকা জব্দ করা হয়েছে। মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন আমতলী মোড় এলাকা থেকে তাকে আটক করে। গতকাল র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। আটক জয়নাল আবেদীন (৪৩) কুমিল্লার বাসিন্দা। এ ঘটনায় মামলা হয়েছে।

-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর