শিরোনাম
মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

শিক্ষাকে উন্নত করে আলোকিত করেছেন শেখ হাসিনা : ইকবাল

দিনাজপুর প্রতিনিধি

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, দেশের শিক্ষা ব্যবস্থাকে উন্নত করে দেশকে আলোকিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরও বলেন দেশের শিক্ষাঙ্গনকে উন্নত করে শুধু দেশেই নয় বিশ্বেও প্রশংসিত হয়েছে বাংলাদেশ। এটা সম্ভব হয়েছে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন বলেই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর দেশে উন্নয়নের ধারা ব্যাহত হয়েছিল।

দেশের মানুষের যে উন্নতি হওয়ার কথা ছিল সেই লক্ষ্যমাত্রা অর্জিত হয়নি। কিন্তু শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশের শিক্ষাঙ্গনসহ সব ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। গতকাল জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে এসব কথা বলেন।

৬নং আউলিয়াপুর ইউনিয়নে আউলিয়াপুর নুরাণী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার নতুন ৩য় তলা ভবনের ১ম তলা ছাদ ঢালাইয়ের উদ্বোধন, ৮৫ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর কেবিএম কলেজিয়েট হাই স্কুলের নবনির্মিত ২য় ও ৩য় তলা সম্প্রসারণ ভবনের উদ্বোধন ও ৭৫ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর শহীদ কর্নেল কুদরত ইলাহী পাবলিক স্কুল (বিজিবি স্কুল) এর নবনির্মিত ৪ তলা ভীতসহ একতলা একাডেমিক ভবনের উদ্বোধন ও বঙ্গবন্ধু এবং মুক্তিযোদ্ধা কর্ণারের উদ্বোধন শেষে পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন। পৃথক পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, বিজিবিএম, পিবিজিএম, পিএসসিজি, উপ-পরিচালক, বিজিবি সেক্টর কমান্ডার, সেক্টর সদর দফতর, দিনাজপুর, দিনাজপুর ৪২ বিজিবির লে. কর্নেল অধিনায়ক রেজাউল করিম, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মর্তুজা আল মুঈদ, দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, কেবিএম কলেজের অধ্যক্ষ মো. জিয়াউল হুদা প্রমুখ।

সর্বশেষ খবর