বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

সংক্ষিপ্ত

সায়েম সোবহান বাজুসের সভাপতি নির্বাচিত হওয়ায় আনন্দ র‌্যালি 

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়ে নড়াইলে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নড়াইল শহরের রূপগঞ্জ স্বর্ণপট্টি থেকে গতকাল আনন্দ র‌্যালি শুরু হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে বাংলাদেশ জুয়েলার্স সমিতি, নড়াইল জেলা শাখার নবনির্বাচিত সভাপতি স্বপন কুমার বিশ্বাস, সহ-সভাপতি সাইফুল আলম, দিলীপ কুমার রায়, সাধারণ সম্পাদক চঞ্চল কুমার রায়, সহ-সম্পাদক পলাশ মজুমদার, কোষাধ্যক্ষ মিটুল সরকারসহ নেতারা অংশগ্রহণ করেন। পরে সমিতির জেলা কার্যালয়ে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। 

-নড়াইল প্রতিনিধি

 

সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধা নিহত

ঢাকার কেরানীগঞ্জে ইন্টারনেট ব্যবসার দ্বন্দ্বের সালিশ বৈঠকে শহিদুল্লাহ গাজী (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত শহীদুল্লাহ দক্ষিণ কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুরের করেরগাঁও এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, কিছুদিন আগে স্থানীয় ইন্টারনেট ব্যবসায়ী শামীম, মমিন, রিপনের সঙ্গে শহীদুল্লাহর নাতি নাদিমের নেট ভাড়া নিয়ে ঝগড়া হয়। এ ঘটনার সালিশ বৈঠক করেন শহীদুল্লাহ গাজী। বৈঠকে ইন্টারনেট ব্যবসায়ীদের বিপক্ষে রায় যায়। এতে ক্ষিপ্ত হয়ে একদল সন্ত্রাসী শহিদুল্লাহকে আবদুল্লাপুর বাসস্ট্যান্ড এলাকায় একা পেয়ে ছুরিকাঘাত করে। এ সময় তাকে বাঁচাতে গেলে আরও পাঁচজনকে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা শহিদুল্লাহ গাজীকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার এক আসামি গ্রেফতার করা হয়েছে।  

-কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

 

তিনটি ড্রেজারসহ নয়জন গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে অবৈধভাবে মাটি কাটার সময় ৩টি ড্রেজারসহ ৯ জনকে গ্রেফতার করেছে নৌ পুলিশ। সোমবার সকালে ধলেশ্বরী নদীর ফতুল্লার ধর্মগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই দিন রাতে বক্তাবলী নৌ পুলিশ ফাঁড়ির এএসআই মাহবুবুর রহমান বাদী হয়ে একটি মামলা করেন।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

 

থ্রি-হুইলার বন্ধে মহাসড়কে অভিযান

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় থ্রি-হুইলার চলাচল বন্ধে সাঁড়াশি অভিযান চালিয়েছে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ। গতকাল সরাইল বিশ্বরোড থেকে শুরু করে বিজয়নগর সাতবর্গ পর্যন্ত মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে এই অভিযান পরিচালিত হয়। তবে মহাসড়কের কসবা, কুটি, চৌমুহনী ও কলামুডা এলাকায় অভিযান পরিচালনা করতে দেখা যায়নি। হাইওয়ে পুলিশ জানায়, সকাল থেকেই পুলিশ সদস্যরা থ্রি হুইলার অটোরিকশা, ইজিবাইক ও ইঞ্জিনচালিত তিন চাকার যান মহাসড়কে উঠলেই ব্যবস্থা নিচ্ছে।   

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর