মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২ ০০:০০ টা

সংক্ষিপ্ত

উপজেলা চেয়ারম্যানের ওপর প্রতিপক্ষের হামলা

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহফুজ আলম লিটন সরদারের ওপর হামলার অভিযোগ উঠেছে দলীয় প্রতিপক্ষের বিরুদ্ধে। গত রবিবার রাতে ওই উপজেলার গাবতলী বাজারের মোড় এলাকায় দুর্বৃত্তদের হামলায় রক্তাক্ত আহত লিটনকে পার্শ¦বর্তী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই হামলার জন্য সংসদ সদস্য পংকজ নাথের অনুসারীদের দায়ী করেছেন আহত লিটন চেয়ারম্যান। অন্যদিকে সংসদ সদস্য পংকজ নাথ এই অভিযোগ অস্বীকার করেছেন। চেয়ারম্যান লিটন জানান, রবিবার রাতে বাড়ির অদূরে গাবতলী বাজারের আমিনুল ইসলামের চায়ের দোকানে দাঁড়িয়ে কথা বলছিলেন তিনি। আকস্মিক একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

 

ছয় কলেজছাত্র হত্যা মামলার ফাঁসির আসামির কারাগারে মৃত্যু

সাভারে আমিন বাজার বড়দেশী এলাকায় ছয়জন কলেজছাত্র হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক আসামি কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে মৃত্যুবরণ করেছে। গতকাল দুপুরে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মারা যাওয়া ওই বন্দি হলেন, ঢাকার সাভার উপজেলার বড়দেশী পূর্বপাড়া এলাকার মনসুর আলীর ছেলে জমসের আলী। জানা গেছে, আসামি জমসের আলী গতকাল হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

-গাজীপুর প্রতিনিধি

 

ব্যবসায়ীকে কোপানোর মামলায় পাঁচজন জেলহাজতে

ফরিদপুরের নগরকান্দার তালমা মোড় এলাকায় ওয়ার্কশপ ব্যবসায়ী ও উপজেলা মোটর চালক লীগ নেতা হারুন অর রশিদকে কোপানোর মামলায় ৫ জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। গতকাল দুপুরে এ মামলার ৫ আসামি আদালতে জামিন প্রার্থনা করলে তা না মঞ্জুর হয়।

-ফরিদপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর