শনিবার, ২৩ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

সড়কে ঝরল নয়জনের প্রাণ

প্রতিদিন ডেস্ক

সড়কে ঝরল নয়জনের প্রাণ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এদিকে নোয়াখালীর হাতিয়ায় পাওয়ারটিলার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে নিহত হন চালকসহ আরও তিনজন। এ ছাড়া দেশের বিভিন্ন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় আরও তিনজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর- হবিগঞ্জ : বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের থানা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন শায়েস্তাগঞ্জ উপজেলার চানপুর গ্রামের অটোরিকশাচালক খোকন মিয়া (২২), যাত্রী রাহিম (২০) ও জলফু মিয়া (৪০)। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি সালেহ আহমেদ বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান ও এর চালককে আটক করা হয়েছে। নোয়াখালী : হাতিয়া উপজেলার তমরুদ্দি ইউনিয়নের উত্তর বেজুগালিয়া সড়কে পাওয়ারটিলার (মাটি টানা মেশিন) নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ঘটনাস্থলে চালকসহ তিনজন নিহত এবং একজন আহত হয়েছেন। নিহতরা হলেন চালক বেলাল হোসেন (২৬), রুবেল (২৫) ও দেলোয়ার হোসেন (১৫)। হাতিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে। আহত ব্যক্তিকে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সিলেট : পিকআপ ভ্যানের ধাক্কায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার দিকে নগরীর মাহমুদ আলী শাহ টিলা সড়কে দুর্ঘটনায় আহত হয় শিশু মুসলিম মিয়া (১০)। নিহত মুসলিম সুনামগঞ্জের মৃত নূর মোহাম্মদের ছেলে।

লক্ষ্মীপুর : কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে মাহবুবা সুলতানা নামের এক গৃহবধূ মারা গেছেন। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে গতকাল দুপুরে রামগঞ্জের পানপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় শাকিল ও মাহবুবুল আলম নামে আরও দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। নিহত মাহবুবা স্থানীয় দেহলা গ্রামের ফিরোজ আলমের স্ত্রী।

কুমিল্লা : হোমনা উপজেলায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় শান্ত ঘোষ নামে এ মোটরসাইকেল চালক মারা গেছেন। হোমনা প্রেস ক্লাবের সামনে বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। সাভার (ঢাকা) : ঢাকার ধামরাই উপজেলায় হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষে আহত হয়েছে অন্তত ২৫ জন। গতকাল সকালে ঢাকা-আরিচা মহাসড়কে উপজেলার জয়পুরা বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, দূরপাল্লার বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। আর প্রাইভেট কারটি আসছিল উল্টো দিক থেকে। পথে দুটি যানের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের ওপর উল্টে যায়। আর প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। তখন কিছু সময়ের জন্য ঢাকা-আরিচা মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। আহতদের উদ্ধার করে দমকল বাহিনীর কর্মীরা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত যান দুটি উদ্ধার করেছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর