শনিবার, ৭ মে, ২০২২ ০০:০০ টা

স্কুলছাত্রী ধর্ষণ গ্রেফতার ২

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় ঈদের দিনে ধাওড়া গ্রামে একটি পার্কে বেড়াতে গিয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ আরিফুল ইসলাম ও রতন মণ্ডল নামে দুজনকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়,   সপ্তম শ্রেণির এক ছাত্রীকে কাশিনাথপুর গ্রামের দুই যুবক স্কুলে যাওয়া-আসার পথে  উত্ত্যক্ত করে আসছিল। ছাত্রীর বাবা প্রতিবাদ করায় তাকে হুমকি দিত তারা। গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের ধলহরাচন্দ্র পার্কে গেলে তাকে একটি কুটিরে নিয়ে ধর্ষণ করে আরিফুল। ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও করে রাখে তারা।

ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ব্লাক মেইল করতে থাকে। ঈদের দিন পার্কে বেড়াতে গেলে আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে পার্কের ভিতরে একটি কুটিরে নিয়ে আবারও ধর্ষণ করে।

এতে ছাত্রীটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ধর্ষণের ঘটনায় পার্কের কর্মচারী রতন ম ল সহায়তা করে। মেয়েটির বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় শৈলকুপা থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই আরিফুল ও রতন ম লকে গ্রেফতার করে। গ্রেফতারের বিষয়টি জানতে পেরে রিয়াজ পালিয়ে যায়। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানান, প্রথমে প্রেমের সম্পর্কে জড়িয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। পরে ব্লাক মেইল করে ধর্ষণ করা হয়েছে। তদন্ত চলছে। সেই সঙ্গে আসামি রিয়াজকে গ্রেফতার করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর