শনিবার, ৭ মে, ২০২২ ০০:০০ টা

আশ্রয়ণের ঘর দেওয়ার আশ্বাসে যৌন হয়রানি

দিনাজপুর প্রতিনিধি

আশ্রয়ণের ঘর দেওয়ার প্রলোভন দেখিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা পরিষদের নৈশপ্রহরী বেলাল হোসেনের বিরুদ্ধে আদিবাসী এক গৃহবধূ (২৫)কে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে ওই গৃহবধূ নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী অফিসারকে অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে। জানা যায়, ঈদের দিন বিকালে ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে নৈশপ্রহরী বেলাল হোসেন সেখানে যান। এসময় ওই গৃহবধূকে যৌন হয়রানি করেন। এসময় ওই গৃহবধূ চিৎকার দিলে বেলাল পালিয়ে যান। ওই গৃহবধূর স্বামী জানান, তারা ঈদের দিন সন্ধ্যায় নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ সোমের কাছে অভিযোগ দিয়েছেন।

যৌন হয়রানির শিকার ওই গৃহবধূ বলেন, তার স্বামী একজন ভ্যানচালক। তাদের কোনো জমি নেই। বন বিভাগের জমিতে তারা একটি ঘর করে থাকতেন। কিছুদিন আগে বন বিভাগ তাদের সেই ঘরটি ভেঙে দেয়।

সরকারের দেওয়া আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পেতে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আসেন। তাদের সমস্যার কথা জানতে পেরে উপজেলা পরিষদের নৈশপ্রহরী বেলাল হোসেন তাদের প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সখ্য গড়ে তোলেন। নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ সোম জানান, অভিযোগ পেয়েছেন। তাকে এরই মধ্যে বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করেছি। সে অস্বীকার করেছে। বিষয়টি নিয়ে আরও তদন্ত করে তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর